ব্রাহ্মণবাড়িয়ায় আইজিপি..

রাজনীতি করার অধিকার সবার আছে, কিন্তু ধ্বংস কেনো?


সকালের-সময় রিপোর্ট  ১ এপ্রিল, ২০২১ ৭:০৬ : অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীর উদ্দেশ্য পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, আপনাদের ভয়ের কোনো কারণ নেই। রাষ্ট্র, আইন ও জনগণ আপনাদের পাশে আছে। আপনারা মামলা করুন, অবশ্যই হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকেল ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউসে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি হেফাজতে ইসলামের হামলায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন সরকারি স্থাপনা পরিদর্শন করেন।

ড. বেনজীর আহমেদ বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিটি গুরুত্বপূর্ণ সরকারি অফিসে হামলা করা হয়েছে। ন্যাক্কারজনক এ ঘটনার ঘৃণা প্রকাশের ভাষা নেই। এসব কাজে ব্যবহার করা হচ্ছে মাদ্রাসাপড়ুয়া কোমলমতি ছাত্রদের। যা অত্যন্ত অমানবিক। আমরা আধ্যাত্মিক ও রুহানি আলেম দেখতে চাই।

তিনি বলেন, রাজনীতি করার অধিকার সবার আছে। কিন্তু ধ্বংস কেনো? দেশ আমাদের সবার। দেশের সম্পদ ধ্বংস করে রাজনীতি করবেন কীভাবে? আগে হুজুররা রিকশায় চড়তে পারতেন না। এখন বড় হুজুরদের গাড়ি আছে। অনেকে হেলিকপ্টার হুজুর হিসেবেও পরিচিত।

আইজিপি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় এক ধরনের নৃসংশতা চালানো হয়েছে। রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলো জনগণের সম্পত্তি। এখানে কেন হামলা করা হলো, সেটা আমার বোধগম্য নয়।

ভূমি অফিস পুড়িয়ে দেয়া হয়েছে। এখানে দেড় থেকে দুইশ বছরের পুরোনো রেকর্ড রয়েছে। ফলে ভূমি অফিসের আওতায় বসবাসকারীরা অন্তত ৫০ বছর দুর্ভোগে পড়বেন।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ