শ্রমজীবী মানুষের মাঝে খাবার ও স্যালাইন বিতরণ করলেন রনি


নিউজ ডেস্ক  ২৩ এপ্রিল, ২০২৪ ৪:৩০ : অপরাহ্ণ

বৈশাখের তাপদাহের মাঝে খোলা আকাশের নিচে খেটে খাওয়া মানুষের জীবিকা নির্বাহের জন্য বের হতে হয়। রাস্তায় দীর্ঘক্ষণ রোদে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষ হিটস্ট্রোকসহ পানি শূন্যতা, মাথাব্যথা ও শারীরিক দুর্বলতায় ভুগে থাকেন।

তীব্র গরমে দায়িত্বরত সকল ট্রাফিক পুলিশ, পরীক্ষার্থী, রিকশাচালক ও বাসচালক থেকে শুরু করে শ্রমজীবী মানুষের মাঝে স্বস্তি দিতে এক অনন্য উদ্যোগ গ্রহণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রিড়া উপ কমিটির সদস্য নূরুল আজিম রনি।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বেলা ১২ টায় নগরীর দুই নম্বর গেইট মোড়ে আওয়ামী লীগ নেতা নূরুল আজিম রনি বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন সরবরাহ করেন।

এসময় নূরুল আজিম রনি বলেন, গ্রীষ্মের প্রচণ্ড তাপদাহে বাইরে বের হওয়াই যখন দায় তখন জীবিকার তাগিদে সাধারণ মানুষদের বের হতে হচ্ছে। তীব্র তাপপ্রবাহে আমরা চেষ্টা করছি যারা পথচারী ও শ্রমজীবী আছে তাদেরকে স্বাস্থ্য সচেতন করার।

প্রচণ্ড তাপদাহের মধ্যে দায়িত্বরত সকল ট্রাফিক পুলিশ এবং শ্রমজীবী মানুষের কাজে স্বস্তি ও ক্লান্তি দূর করতে স্যালাইন ও লেবু পানি সরবরাহ করছি আমরা।

এসময় উপস্থিত ছিলেন আবদুল্লাহ আল তানিম, রকিবুল ইসলাম সেলিম, রেজাউল করিম রিপন, মেহেদী হাসান, ফয়সাল রফিক , মো.আশিকুন্নবী, মিজানুর রহমান মিজান, মো. শাহেদুল ইসলাম, তানবীর মেহেদী মাসুদ, আরিফ হোসেন, মিজানুর রহমান রহিম, হায়দার আলী সাদ্দাম, ঐশিক পাল জিতু, ইনজামুল হক ইমু, মিনহাজু ইসলাম মিনহাজ, আরফাত হোসেন, মিনহাজ তালুকদার, তানভির হোসেন, আরশাদ মিশন, ওবায়দুল আলম শাকিল, সাজ্জাদুল ইসলাম সোহাগ, জয় চক্রবর্তী, মো: তারেক, মো: ইশরাক, মিজানুর রহমান ইমন, আব্দুল মতিন, মো: চৌধুরি আলিফ, আতিক হাসান, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা সাফায়েত ফাহিম, জালাল উদ্দিন জুবায়ের, সাইমন উদ্দীন প্রমূখ।

এসএস/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ