তাহেরিয়া-সাবেরিয়া সুন্নি মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


নিউজ ডেস্ক  ১৯ মার্চ, ২০২৩ ৮:৩৩ : অপরাহ্ণ

তাহেরিয়া সাবেরিয়া সুন্নি মডেল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণী উপলক্ষে আয়োজিত বাৎসরিক ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে অত্র মাদ্রাসার পরিচালক, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল্লাহ আল নোমান (রনি) সঞ্চালনায় সভাপতিত্ব করেন সৈয়দ মুহাম্মদ মছিহুদৌলা (মা.জি.আ.) মহাসচিব, আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুহাম্মদ মোবারক আলী কাউন্সিলর ৭ নং ওয়ার্ড চট্টগ্রাম সিটি করপোরেশন। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুহাম্মদ মুজিবুল হক সহকারী অধ্যাপক সমাজ বিজ্ঞান বিভাগ চট্টগ্রাম কলেজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আবদুল হামিদ শিক্ষা অফিসার পাঁচলাইশ থানা, প্রাথমিক বিদ্যালয় অফিসার, চট্টগ্রাম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা আবুল আসাদ মুহাম্মদ জুবায়ের রজবী (মা.জি.আ) চেয়ারম্যান সুন্নি নূরানী বোর্ড বাংলাদেশ। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ড. নাছির আহম্মদ প্রভাষক – মোজাহেদ আয়ুর্বেদীয় কলেজ চট্টগ্রাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবুর হক,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম।

অত্র মাদ্রাসা সম্পর্কে সভাপতি বলেন ডাক্তার, ইঞ্জিনিয়ার, লয়ার বা বিসিএস ক্যাডার সবি অত্র মাদ্রাসা থেকে হওয়া সম্ভব।

কাউন্সিলর মোবারক আলী বলেন, অত্র এলাকায় এটি একটি আধুনিক মডেল মাদ্রাসা, আরো আধুনিকায়ন করতে সকল সহযোগীতায় পাশে থাকবেন। আলোচনায় উদ্বোধক বলেন নৈতিকতা শিক্ষার জন্য মাদ্রাসায় পড়ালেখা ছাড়া কোন বিকল্প নেয়।

বক্তব্যে প্রধান বক্তা বলেন, এই প্রতিষ্ঠানটি অন্যান্ন প্রতিষ্ঠানের জন্য একটি মডেল প্রতিষ্ঠান। ড. নাছির আহমেদ বলেন এই প্রতিষ্ঠানকে কলেজ/ভার্সিটি পর্যায়ে প্রতিষ্ঠা করতে সকল ধরনের সহযোগিতায় পাশে থাকবেন।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ