বিষয় :

মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা মাহি


বিনোদন ডেস্ক  ১৪ সেপ্টেম্বর, ২০২২ ৫:৪৭ : অপরাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের চিত্রনায়িকা মাহিয়া মাহি। মা হতে যাচ্ছেন এই নায়িকা। সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে তিনি নিজেই জানান এ খবর। পরিবারের লোকেরা খুশির এই খবরটি জানার পর বাসা থেকে মাহিকে বাইরে না-যেতে নিরুৎসাহিত করছেন।

এমনকি শুটিং করতে কষ্ট হলে সে কাজ আপাতত না-করারও পরামর্শ দিয়েছেন তারা। স্বাস্থ্য পরীক্ষার জন্য চিকিৎসকের কাছে গেলে মাহি অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে নিশ্চিত হন। এরপর থেকেই বদলে গেছে তার প্রতিদিনের রুটিন। সাধারণত প্রতিটি নারী এ সময় সতর্ক হয়ে চলাফেরা করেন।

বিষয়টি নিয়ে মাহি বলেন, এখন তো বাসা থেকেই বের হওয়া নিষেধ। কোনোরকম নড়াচড়া করতে দিচ্ছে না বাসার লোকজন। সবকিছু ঠিকঠাক থাকলে ছয়-সাত মাসের মধ্যে মাহি মা হবেন বলেও জানান।

২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকারকে বিয়ে করেন মাহি। তাদের সংসারে প্রথম সন্তানের আগমন ঘটছে। কয়েক মাস আগে স্বামীকে নিয়ে ওমরাহ পালন করে এসেছেন এই নায়িকা। দেশে ফিরে বেশ কয়েকটি সিনেমার শুটিং করেছেন।

এর মধ্যে গত দুই সপ্তাহে ‘আশীর্বাদ’ ও ‘লাইভ’ নামে মাহির দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘বুবুজান’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ