হুলাইন প্রাইম আইডিয়াল স্কুলের আনন্দ ভ্রমন ২০১৮ সম্পন্ন


৯ মার্চ, ২০১৮ ৮:৫১ : অপরাহ্ণ

সকালেরসময় ডেস্ক চট্টগ্রাম:: বিপুল আনন্দ উৎসাহ ও উদ্দীপনারর মধ্য দিয়ে চট্টগ্রাম পটিয়ার সুনামধন্য হুলাইন প্রাইম আইডিয়াল স্কুলের আনন্দ ভ্রমন ২০১৮অনুষ্ঠিত হয়েছে। ৯ ই ফেব্রুয়ারী শুক্রবার দিনব্যাপী আনোয়ারা পাড়কী সমুদ্র সৈকত বালিরচরে এ আনন্দ ভ্রমনের আয়োজন করা হয়। সকালে মনসার টেক এলাকা থেকে গাড়ি যোগে স্কুলের নেতৃবৃন্দ ও শুভাকাঙ্খি সহ প্রায় দেড় শতাধিক ছাত্র ছাত্রী নিয়ে এই আনন্দ ভ্রমনের যাত্রা শুরু করা হয়। সকাল ১০টায় ভ্রমন স্থানে পৌছে সকল সদস্যরা তাদের ক্লান্তি দূর করে যার যার মতো করে স্থানটির মনোরম পরিবেশ ও নদীর পাড়ে খোলামেলা পরিবেশ দেখে সকলেই উপভোগ করতে নেমে পড়ে।

এরপর সকাল ১১টায় ক্রীড়া প্রতিযোগীতার পূর্বে স্কুলের উপদেষ্ঠাবৃন্দ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন স্কুলের চেয়ারম্যান এস.এম. সাইফুল ইসলাম । আরো বক্তব্য রাখেন মোর্শেদুল হক আকবরী,তারেক,সুমন মো.ফোরকান সহ ছাত্র ছাত্রীর অভিভাবকবৃন্দ।

এরপর সকল সদস্যদের নিয়ে বিভিন্ন খেলার ইভেন্ট শুরু করা হয়। এর মধ্যে শিশুদের বেলুন ফুটানো প্রতিযোগীতা, ২০০ মিটার দৌড় প্রতিযোগীতা বালক, ২০০ মিটার দৌড় প্রতিযোগীতা বালিকা, মহিলাদের চেয়ার দখল প্রতিযোগীতা, ছেলেদের বালিশ খেলা, মহিলাদের বালিশ খেলা,মহিলাদের হাঁড়ি ভাঙ্গা প্রতিযোগীতা,ইত্যাদি। খেলা শেষে দুপুরে মদাহ্ন ভোজের পরে মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

এই আয়োজন দেখে ভ্রমন পিপাসু সকল সদস্য আনন্দে মেতে উঠে এবং তারাও নাচে অংশগ্রহন করে। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন স্কুলের নেতৃবৃন্দরা। পুরস্কার বিতরণ শেষে সন্ধ্যায় সকল আয়োজন সুন্দর ভাবে সম্পন্ন করায় ভ্রমন পিপাসুরা আয়োজকদের ধন্যবাদ জানান।পরে সন্ধ্যা ৬টায় সকলকে নিয়ে হুলাইনের উদ্দেশ্যে রওয়ানা দেওয়া হয়।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ