খাগড়াছড়িতে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেপ্তার


সকালের-সময় রিপোর্ট  ১৫ সেপ্টেম্বর, ২০২০ ২:৫১ : অপরাহ্ণ

খাগড়াছড়ির দীঘিনালায় ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মো: নাজমুল হাসান নামে এক পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেমম্বর) সকালে ঘটনাস্থল থেকে তাকে আটক করে দীঘিনালা থানা পুলিশ।

দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের ভারী এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করে।

মামলা এজাহার সূত্রে জানা যায়, পুলিশ সদস্য নাজমুল হাসান দীঘিনালা থানার আওতাধীন অটল টিলা পুলিশ ক্যাম্পে কর্মরত। বসতবাড়ির পাশ্ববর্তী হওয়ায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সাথে পুলিস সদস্য নাজমুল হাসানের পূর্ব পরিচয় ছিল। সোমবার বিকেলে ক্যাম্পের পাশ্ববর্তী জনজাগরণ বৌদ্ধ বিহারের পাশে বাগানে নিয় স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

এসময় স্থানীয়রা দেখে ফেলায় নাজমুল হাসানকে ঘিরে ফেলে এবং তাকে আটক করে মারধর করে। পরে স্থানীয় পুলিশ ক্যাম্প ইনচার্জ সন্তোষ কুমার মজুমদারের জিম্মায় ছেড়ে দেয়।

মঙ্গলবার সকালে তাকে আটক আদালতে প্রেরণ করা হয়। ধর্ষণের শিকার কিশোরী দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয়রে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার জানান, ধর্ষণের অভিযোগে অটল টিলা পুলিশ ক্যাম্পের সদস্য নাজমুল হাসানকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

সকালের-সময়/এমএমএ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ