সিইসি সকালে বলেন এক কথা, বিকেলে বলেন আরেক কথা–তথ্যমন্ত্রী


নিউজ ডেস্ক  ১৮ জুলাই, ২০২২ ১০:০২ : অপরাহ্ণ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) সকাল বেলা বলেন এক কথা, বিকেলে বলেন আরেক কথা। একটি কথা বলার পর আবার সেটি তিনি (সিইসি) প্রত্যাহার করে নেন। কাজেই তার বক্তব্যের ব্যাখ্যা আমি দিতে পারব না, তিনি ব্যাখ্যা দিতে পারবেন।

সোমবার (১৮ জুলাই) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক বিষয়ে মতবিনিময়ের সময় এসব কথা বলেন তিনি।

বিএনপির কঠোর সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, তারা গ্রামের পর গ্রামে নির্যাতন চালিয়েছিল, জ্বালিয়ে দিয়েছিল। আমাদের দলীয় কার্যালয়ে ধর্মীয় সংখ্যালঘুদের জন্য আমাদের লঙ্গরখানা খুলতে হয়েছিল, আশ্রয়কেন্দ্র খুলতে হয়েছিল। দেশের বিভিন্ন জায়গায় তখন আশ্রয়কেন্দ্র খুলতে হয়েছিল।

ধর্মীয় অপশক্তির প্রধান পৃষ্ঠপোষক হচ্ছে বিএনপি এবং সেই প্রধান পৃষ্ঠপোষক দলের মুখপাত্র হচ্ছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব। তাই যিনি প্রধান পৃষ্ঠপোষকদের মুখপাত্র, তিনি এ ধরনের কথা বলে বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টা চালাবেন, সেটি খুবই স্বাভাবিক ব্যাপার।

তিনি আরও বলেন, ঘটনা যখন ঘটেছে, আমাদের সরকার তখনই তড়িৎ কঠোর ব্যবস্থা নিয়েছে। কারণ আমাদের দল অসাম্প্রদায়িক দল, আমাদের দল অসাম্প্রদায়িকতাকে লালন করে।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ