ভাড়া করা লোক নেই আঃ লীগের সম্মেলনে, ফখরুলকে বলনেন কাদের


নিউজ ডেস্ক  ৫ নভেম্বর, ২০২২ ৫:০৮ : অপরাহ্ণ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ফখরুল সাহেবের কী খবর? শুয়ে আছেন টাকার বস্তার ওপর। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলনে কত লোক হয়েছে, আসেন এবং দেখে যান। আপনাদের মতো ভাড়া করা লোক নেই এখানে।

শনিবার (৫ নভেম্বর) কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে এ কথা বলেন তিনি।

মুক্তিযুদ্ধের মাস ডিসেম্বর আওয়ামী লীগের মাস-আখ্যা দিয়ে তিনি বলেন, ‘আমরা বঙ্গবন্ধুর নেতৃত্বে বিজয়ী হয়েছি, এই ডিসেম্বরেও আমাদেরই বিজয় হবে। ডিসেম্বরে বিএনপির রঙিন খোয়াব কর্পূরের মতো উড়ে যাবে। আগামী নির্বাচনে আমরাই শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ের স্বর্ণদুয়ারে পৌঁছাবো।

ভোটে দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে মন্তব্য করে ওবায়দুল কাদের আরও বলেন, খেলা হবে, খেলা হবে, আন্দোলনে, নির্বাচনে, ভোট চুরির বিরুদ্ধে, ভোট জালিয়াতির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে। যারা ১৭ কোটি মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে, ভুয়া ভোটারদের বানানোর বিরুদ্ধে খেলা হবে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

সম্মেলনে সভাপতিত্ব করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page