চট্টগ্রাম–৮ উপ-নির্বাচন

বোয়ালখালী-চান্দগাঁও আসনের নৌকার ফরম নিলেন ১৩ প্রার্থী


নিউজ ডেস্ক  ২১ মার্চ, ২০২৩ ৫:০১ : অপরাহ্ণ

বোয়ালখালী-চান্দগাঁও (চট্টগ্রাম–৮) আসনের উপ-নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের প্রথম দিনে ১৩ জন আগ্রহী প্রার্থী ফরম নিয়েছেন। আজ সোমবার (২০ মার্চ) মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনেই এসব মনোনয়ন সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন একাধিক আওয়ামী লীগ নেতা।

আগামীকাল বুধবার বিকেল সাড়ে ৪টা পর্যন্ত আগ্রহী প্রার্থীরা মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে পারবেন। প্রথম দিনেই মনোনয়ন সংগ্রহ করা ১৩ প্রার্থীর মধ্যে রয়েছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম।

এ তালিকায় আরও আছেন প্রয়াত সংসদ সদস্য মঈনুদ্দিন খান বাদলের সহধর্মিণী সেলিনা খান, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য মো. হায়দার আলী চৌধুরী, ব্যারিস্টার মোহাম্মদ মনোয়ার হোসেন, শিল্পপতি সুকুমার চৌধুরী, এটিএম আলী রিয়াজ খান, এস এম কফিল উদ্দিন, মোহাম্মদ খোরশেদ আলম, মোহাম্মদ জাহেদুল হক, মো. সাইফুল ইসলাম, আশেক রসুল খান, জহুর চৌধুরী ও মোহাম্মদ মনছুর আলম।

আগামী ২৫ মার্চ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় এই আসনের প্রার্থী চূড়ান্ত করা হবে। প্রসঙ্গত, আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে চট্টগ্রাম–৮ আসনের উপ-নির্বাচন।—মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৭ মার্চ।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ