বিএনপি নেতাদের জন্য এক্সটা ডোজ রাখা হয়েছে–হাসান মাহমুদ


নিউজ ডেস্ক  ১৬ জানুয়ারি, ২০২৩ ২:০৩ : অপরাহ্ণ

সরকার করোনাভাইরাসের বুস্টার ডোজ টিকা দিয়েছে, এখন বিএনপি নেতাদের জন্য এক্সটা ডোজ রাখা হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

সোমবার (১৬ জানুয়ারি) বঙ্গবন্ধু এভিনিউতে বিএনপি সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্র করছে দাবি করে তার বিরুদ্ধে অবস্থান কর্মসূচি ও সমাবেশে এ কথা বলেন তিনি। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, আমি কাগজে দেখলাম মির্জা ফখরুল ও মির্জা আব্বাস সাহেব হাসপাতালে ভর্তি হয়েছেন। আমি তাদের রোগ মুক্তি কামনা করি। রোগ মুক্তি লাভ করে আমাদের বিরুদ্ধে বক্তব্য রাখুক সেটাই চাই। আমাদের সরকার করোনাভাইরাসের তিনটা টিকা দিয়েছে। প্রথম ডোজ, দ্বিতীয় ডোজ এবং বুস্টার ডোজ। এখন এক্সটা ডোজও একটা দিচ্ছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গয়েশ্বর বাবু, মির্জা আব্বাসসহ ওদের নেতাদের জন্য আমরা এক্সটা ডোজও রেখেছি। আপনারা এক্সটা ডোজ নেন। আপনারা সুস্থ থাকুন সরকারে সমালোচনা করুন। কিন্তু দেশে অশান্তি সৃষ্টি করবেন না। তাহলে দেশের মানুষ প্রতিহত করবে।

জেল থেকে বের হওয়ার পরে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসের সুর পাল্টেছে বলে দাবি করেন হাছান মাহমুদ। তিনি বলেন, তারা বলছেন আমরা সরকারকে ধাক্কা দিতে চায় না। ধাক্কা দিতে গিয়ে তারা (বিএনপি) নিজেরাই পড়ে গেছে। সেই জন্য এখন লাইনে এসেছেন।

তিনি বলেন, বিএনপি বলেছিল আমরা পদ্মা সেতু করতে পারবো না। এখন তারা গোপনে পদ্মা সেতুর ওপাড়ে যায়। ওপাড়ে গিয়ে আমাদের বিরুদ্ধে বক্তৃতা করে। মেট্রোরেলে সমগ্র বাংলাদেশ খুশি। পত্রপত্রিকায় দেখেছেন বিএনপির এটা ভালো লাগে না। পদ্মা সেতুতে গোপনে উঠেছেন (বিএনপি)। করোনা টিকার বিরুদ্ধেও অপবাদ দিয়ে গোপনে টিকা নিয়েছিলেন। এখন আমরা অপেক্ষায় আছি কখন আপনারা মেট্রোরেলে চড়বেন। তারা মেট্রোরেলেও চড়বে।

নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার অধীনে দ্বাদশ জাতীয় নির্বাচন, বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদসহ বিভিন্ন দাবিতে বিএনপিসহ সমমনা দলগুলো আজ সারা দেশ বিক্ষোভ সমাবেশ করছে।

তাদের কর্মসূচি থেকে সহিংসতা হতে পারে দাবি করে আজ রাজধানীতে অবস্থান ও সমাবেশ করছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। একই দাবিতে বিকেলে ভাটারা নতুনবাজারে সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এদিকে রাজধানীর বিভিন্ন মোড়ে মোড়ে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ