বিষয় :

বিয়ে করেছেন মিম ও সনি-ছবি প্রকাশ


সকালের সময় : ৪ জানুয়ারি, ২০২২ ৫:৫৫ : অপরাহ্ণ
বিয়ে, মিম,ছবি প্রকাশ

বিনোদন ডেস্ক : রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় বিয়ে। সাত পাকে ঘুরলেন দুজন।

লাল বেনারসি স্কার্টে সেজেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। ব্যাংকার সনি পোদ্দারের পরনে রয়েছে পাঞ্জাবি। দু’জনের মুখেই রয়েছে উচ্ছ্বল হাসি।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সনাতন ধর্ম রীতি মেনে এ তারকার বিয়ে হয়েছে। এতে দুই পরিবারের সদস্য ও পাত্র-পাত্রীর ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। বর-কনের পরিবারের সদস্যরাও এবং কতিপয় বন্ধু ও কাছের মানুষেরা উপস্থিত ছিলেন।

এদিকে, মিমের বিয়ে নিয়ে বিভিন্ন খবর প্রকাশিত হচ্ছিল গতকাল থেকেই। কিন্তু তিনি ছিলেন চুপ। অবশেষে সরব হলেন নায়িকা। নিজের মুখেই জানালেন বিয়ের কথা। সেই সঙ্গে দিয়েছেন অনেকগুলো ছবি।

সোশ্যাল মিডিয়ায় মিম একটি জনপ্রিয় রোম্যান্টিক গানের চরণ উদ্ধৃত করে লিখেছেন, ‘কে প্রথম কাছে এসেছি, কে প্রথম চেয়ে দেখেছি, কিছুতেই পাই না ভেবে, কে প্রথম ভালবেসেছি, তুমি না আমি?’

এরপর মিম লেখেন, ‘শুভক্ষণ, শুভদিন। বহু বছরের দীর্ঘ প্রণয়ের পর সাত পাকে বাঁধা পড়লাম আমরা। জীবনের নতুন অধ্যায়ের জন্য সকল ভক্ত, শুভানুধ্যায়ীদের কাছে শুভকামনা প্রার্থী।’

সোমবার (৩ জানুয়ারি) রাতেই মিমের পারিবারিক সূত্রে বিয়ের খবরটি নিশ্চিত করে। বিদ্যা সিনহা মিম গত বছর তার জন্মদিনের দিন বাগদান করেছিলেন। তার হবু বরের নাম সনি পোদ্দার। সনির বাড়ি কুমিল্লায়। পেশায় তিনি ব্যাংকার। বর্তমানে সিটি ব্যাংকে কর্মরত।

ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয় হয়। তারপর সেই সূত্র ধরে তাদের বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ