Warning: Attempt to read property "display_name" on bool in /home11/sokalers/public_html/wp-content/plugins/wordpress-seo/frontend/schema/class-schema-person.php on line 118

Warning: Attempt to read property "user_email" on bool in /home11/sokalers/public_html/wp-content/plugins/wordpress-seo/frontend/schema/class-schema-person.php on line 144

Warning: Attempt to read property "display_name" on bool in /home11/sokalers/public_html/wp-content/plugins/wordpress-seo/frontend/schema/class-schema-person.php on line 151

বিষয় :

পরীমনির স্ট্যাটাস: ‘উচ্চশিক্ষিত ভালো কথা, উচ্চ মানসিকতার হোন’


১৯ নভেম্বর, ২০১৭ ৬:০৭ : পূর্বাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামারগার্ল পরীমনি। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক। এরপর আর পিছনে ফিরতে হয়নি। গেল ঈদে মুক্তি পেয়েছে তার ‘সোনাবন্ধু’ সিনেমা। ‘ইনোসেন্ট লাভ’ শিরোনামের আরো একটি ছবি মুক্তি পাচ্ছে আসছে ৩ নভেম্বর।

হুট করেই এই গ্লামারগার্ল কার ওপরে খেপলেন! বেশ হতাশা থেকেই গতকাল ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পরী। যদিও সেখানে তিনি কারো নাম উল্লেখ করেননি। হুবহু স্ট্যাটাসটি তুলে ধরা হলে পাঠকদের কাছে।

‘‘হায় রে …………
কাকে দেখে শিখবো আমরা! কি ই বা শিখবো আর….
বড়রা কি শিখাচ্ছেন এসব আমাদের!
যাদের কাছে ফেসবুক এখন ঝগড়া করার উঠন। বাহ !
কই কাজ করি আর কাদের সাথে কাজ করি!
প্রফেশনাল খাতিরে পদবীটা একই “হিরোইন”

কারণ, লোকে স্বজাতি ভাবে আমাদের। এখানে কেউ ভালো করলে তার ভালোর ক্রেডিটের ভাগটাও যেমন সবাই পাই, তেমনি কারো মন্দ কাজের দায়ভারও লোকে কাঁধে তুলে দেয় আমাদের।আর কবে বুঝবেন সেটা আপনারা???

আপনারা উচ্চ শিক্ষিত ভালো কথা, একটু উচ্চ মানসিকতারও হন এবার।

কোটি হৃদয়ের ভালোবাসা আর সম্মানের জায়গায় বসবাস আপনাদের এসব বড্ড বেমানান।’’

উল্লেখ্য, গত দুই তিনদিন ধরে নায়িকা বুবলীর একটি ব্যক্তিগত ফেসবুক স্ট্যাটাস নিয়ে আলোচনার ঝড় বইছে। যেখানে বুবলী তুই সম্বোধন করে কোন এক প্রতিদ্বন্দ্বীকে ‘আমার মনে হয় কিছু মানুষ জানে তোর ব্যাপারে যে তুই আসলে কি? কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস? আমাকে নিয়ে সারাক্ষণ পড়ে থাকিস? নিজেকে আলোচনায় রাখতে?’ ধরণের বিভিন্ন কাঁদাছোড়াছুড়ির কথাবার্তা শোনান।

পরীমনির গতকালের এই স্ট্যাটাস দেয়ার পর এটিকে বুবলীর স্ট্যাটাস পরবর্তী ঘটনাকে স্পষ্টভাবে ইঙ্গিত দিয়েছেন অনেক পাঠক-ভক্তরা।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ