বিষয় :

নিখোঁজের ৩ দিন পর অভিনেত্রী শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার


সকালের সময় : ১৮ জানুয়ারি, ২০২২ ১:০৯ : অপরাহ্ণ
অভিনেত্রী,বস্তাবন্দি, লাশ উদ্ধার

বিনোদন ডেস্ক : নিখোজেঁর তিন দিন পর সোমবার দুপুরে কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকার রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়েছে চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি লাশ।

লাশ উদ্ধারের পর এ ঘটনায় নিহত অভিনেত্রীর স্বামী নোবেল ও তার এক বন্ধুকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, মরদেহটি টুকরা করে দুটি বস্তায় ভরে ফেলে রাখা হয়েছিল।

কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে খণ্ডিত অংশগুলো উদ্ধার করে পুলিশ। নিহতের গলায় একটি দাগ রয়েছে।

পুলিশ আরও জানায়, ময়নাতদন্তের জন্য মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড, বিষয়টি তদন্ত করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।

এর আগে শিমু নিখোঁজ হওয়ার বিষয়ে রাজধানীর কলাবাগান থানায় একটি জিডি করেছিল তার পরিবার। স্বামী ও দুই সন্তানকে নিয়ে রাজধানীর গ্রিনরোড এলাকার বাসায় থাকতেন ৩৫ বছর বয়সী শিমু। রবিবার সকালে বাসা থেকে বেরিয়ে তিনি আর ফেরেননি।

১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় রাইমা ইসলাম শিমুর। এর পর একে একে অভিনয় করেছেন ৫০টিরও বেশি সিনেমায়। কাজ করেছেন অনেক নাটকে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ