বিষয় :

দিদি নম্বর ১’-এর সেটে ফিরলেন রচনা


সকালের সময় : ২৯ নভেম্বর, ২০২১ ৯:১৫ : অপরাহ্ণ
দিদি নম্বর ১,রচনা

বিনোদন ডেস্ক : দুই বাংলায় বেশ জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো দিদি নাম্বার ওয়ান। এই শো মানেই অভিনেত্রী রচনা ব্যানার্জি। বাবার আকস্মিক প্রয়াণের পর শো থেকে বিরতি নেন একাধারে ১০ বছরের সফল সঞ্চালক রচনা।

অনুষ্ঠান থেকে নিয়েছিলেন সাময়িক বিরতি। কিন্তু এত সহজে কী করে ছাড়েন তার অনুরাগীরা! দর্শকদের দাবি মেনে তাই জি বাংলার পর্দায় জনপ্রিয় শো তে ফিরছেন রচনা।

জি বাংলার ইনস্টাগ্রাম পেজ থেকে রচনা নিজেই বলেন সে কথা। বলেন, ‘বাবার আকস্মিক মৃত্যু সাময়িক অবশ করে দিয়েছিল। কারণ, আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষ ছিলেন তিনিই।’

একই সঙ্গে পারলৌকিক কাজেরও দায়িত্ব ছিল তার উপরে। এই অবস্থায় শো-তে এসে অংশগ্রহণকারিণীদের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠা তার পক্ষে সম্ভব ছিল না। তাই তিনি ছুটি নিয়েছিলেন।

প্রায় দশ বছর ধরে দর্শকদের মন জয় করে আসছে ‘দিদি নাম্বার ওয়ান’। এর আগে কিছুদিনের জন্য রচনার জায়গায় সঞ্চালনার দায়িত্ব সামলে ছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়।

তবে ‘দিদি নাম্বার ওয়ান’-এ দেবশ্রীর সঞ্চালনা ছাপ ফেলতে পারেনি দর্শকদের মনে। তাই আবার রচনাকেই ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেয় প্রযোজক সংস্থা।

দর্শকরা যেন অনুষ্ঠান উপভোগ করেন, সেটাই লক্ষ্য রাখতে হবে। এমনটাই পরামর্শ রচনার। ‘দিদি নাম্বার ওয়ান’-এর আসল ইউএসপিই হল দর্শকরা এই অনুষ্ঠান দারুণ উপভোগ করেন।

গত ১৫ নভেম্বর পিতৃহারা হয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। রচনার কাছে তার বাবা ছিলেন বন্ধুসম। সঠিক অর্থে বলতে গেলে রচনার কাছে তার বাবা রবীন্দ্রনাথ ব্যানার্জি ছিলেন বন্ধু ও গাইড।

তাই তো বাবাকে হারিয়ে হঠাৎই অনেকটাই অগোছালো হয়ে উঠেছেন রচনা। কারণ, বাবাই তো তাকে শিখিয়ে ছিলেন জীবন গোছাতে। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে মিস কলকাতা হয়েছিলেন রচনা ব্যানার্জি।

তারপর থেকে শুরু রচনার অভিনয় জীবনের। শুধু বাংলা নয়, রচনা ওড়িয়া, তামিল, তেলুগু, কন্নড় ও হিন্দি সিনেমাতেও কাজ করেছেন।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ