বিষয় :

আসছে শাহরুখ-নয়নতারার নতুন ছবি ‘জওয়ান’


বিনোদন ডেস্ক  ৪ জুন, ২০২২ ১২:১০ : অপরাহ্ণ

এত দিনে শাহরুখের ভক্তদের জন্য এল সুখবর। শেষ বার পর্দায় দেখা গিয়েছিল চার-চারটে বছর আগে। শাহরুখ খানের নতুন ছবি মুক্তির জন্য হাপিত্যেশ অনুরাগীদের।

তামিল পরিচালক আতলি কুমার পরিচালনায় কিং খানের অভিনয় করছেন, সে কথা এত দিনে সবারই জানা। ছবির নাম নিয়ে ছিল দেদার জল্পনা। শোনা যাচ্ছিল, ছবির নাম ‘লায়ন।’ তবে নিশ্চিত খবর মেলেনি। মুখে কুলুপ এঁটেছিলেন পরিচালক থেকে নায়ক সকলেই। অবশেষে সব আলোচনার অবসান। জানা গেল শাহরুখের নতুন ছবির নাম।

মুম্বাই সংবাদমাধ্যমের সূত্রে জানা যায়, আতলি পরিচালিত এই নতুন ছবির নাম ‘জওয়ান।’ তার হাত ধরেই বলিউড পেতে চলেছে আরও এক নতুন জুটি। শাহরুখ খান-নয়নতারা। দক্ষিণী গণ্ডি পেরিয়ে এই ছবির মাধ্যমে বলিউডে হাতে‌ খড়ি হতে চলেছে পরিচালকেরও। বলি পাড়ার খবর, খুব তাড়াতাড়ি মুক্তি পাবে ছবির প্রথম ঝলক।

তবে—এখনও কিং খান কিংবা পরিচালক এ নিয়ে কিছু বলেননি। বলিউডের কানাঘুষো বলছে, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে নায়ককে। বাবা এবং ছেলের চরিত্রে। তার জন্য প্রস্থেটিক মেকআপে দেখা যেতে পারে শাহরুখকে।

বছর চারেক আগে ‘ফ্যান’ ছবির পর থেকেই নিজেকে বড় পর্দা থেকে দূরে সরিয়ে রেখেছিলেন ‘বাদশা’। মাঝে ছেলে আরিয়ানকে নিয়ে কম দুশ্চিন্তার মধ্যে কাটাতে হয়নি! আারিয়ান ঘরে ফেরার পরে স্বাভাবিক ছন্দে ফিরছে জীবন। এ বার নিজের ছবির কাজে মন দিয়েছেন অভিনেতা। আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাবে কিং খান অভিনীত ‘পাঠান’। রাজকুমার হিরানীর ছবিও রয়েছে তার ঝুলিতে।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ