বিষয় :

৭১ টিভির স্টিকার লাগিয়ে মাদক পাচারকালে আটক ২


সকালের সময় : ১৭ জানুয়ারি, ২০২২ ৬:১১ : অপরাহ্ণ
টিভির স্টিকার,মাদক পাচারকালে

সারাদেশ ডেস্ক : দেশের বেসরকারি টেলিভিশন ৭১ টিভি চ্যানেলের স্টিকার লাগিয়ে মাদক পাচারের চেষ্টা ব্যর্থ করে দিয়েছে র‌্যাপিড অ্যকশন ব্যাটেলিয়ন র‌্যাব।

স্টিকার লাগানো ছিল দুটি প্রাইভেটকার জব্দ করার পাশাপাশি ৬০২ বোতল ফেনসিডিলসহ দুজন পাচারকারীকে আটক করা হয়।

গোপন সোর্সের খবরে আজ সোমবার (১৭ জানুয়ারি) টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ঈদগাহ মাঠ এলাকা থেকে তাদের আটক করতে সক্ষম হয় র‌্যাব।

আটককৃতরা হলেন-যশোরের বেনাপোল উপজেলার ভবেরবেড় গ্রামের বাবুল হোসেনের ছেলে সোহেল রানা (২৮) ও একই উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে রিয়াজুল ইসলাম (৪৪)।

আজ দুপুরে সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

র‌্যাব জানায়, গোপন সংবাদ ছিল বেসরকারি ৭১ টিভির স্টিকার লাগিয়ে প্রাইভেটকারে ফেনসিডিল বিক্রির জন্য টাঙ্গাইল জেলায় নিয়ে যাওয়া হচ্ছে। এ তথ্য পেয়ে সোমবার সকালে নাগরপুর উপজেলার সহবতপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় দুটি প্রাইভেটকারসহ দুজনকে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে ৬০২ বোতল ফেনসিডিল, দুটি মোবাইল, দুটি সিম কার্ডসহ নগদ তিন হাজার ৪৭০ টাকা জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব আরও জানায়, আটকরা বহুদিন ধরে অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলার মাদক কারবারিদের কাছে সরবরাহ করতেন।

মূলত মাদক পাচারকারীরা আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে সাংবাদিক পরিচয় মাদক বহন করতো। আটক দুজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ