ডিজিটাল নিরাপত্তা আইন পাসের প্রতিবাদে এবার মানববন্ধনের ডাক দিয়েছেন সম্পাদকরা


২২ সেপ্টেম্বর, ২০১৮ ১০:৩৩ : অপরাহ্ণ

সকালেরসময় রিপোর্ট:: প্রতিবাদ এবং আপত্তির মুখেও জাতীয় সংসদে ডিজিটাল নিরাপত্তা আইন পাসের প্রতিবাদে এবার মানববন্ধনের ডাক দিয়েছেন সম্পাদকরা। শনিবার ( ২২ সেপ্টেম্বর) বিকেলে সম্পাদক পরিষদের এক জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। জানা গেছে, আগামী ২৯ সেপ্টেম্বর সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হবে।

কর্মসূচির ব্যাপারে জানতে চাওয়া হলে বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম বাংলা ট্রিবিউনকে বলেন, ২৯ সেপ্টেম্বর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হবে বলে মিটিংয়ে সিদ্ধান্ত হয়েছে। আমাদের আর আলাদা করে কোনও কর্মসূচি নেই, ওই কর্মসূচিতে সব সাংবাদিককে অংশ নেওয়ার জন্য আহ্বান জানিয়েছি। যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলমও বলেন, প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হবে বলে মিটিংয়ে সিদ্ধান্ত হয়েছে।

নিউজটুডে’র সাবেক সম্পাদক রিয়াজ উদ্দিন আহমদের সভাপতিত্বে সম্পাদক পরিষদের বৈঠকে উপস্থিত ছিলেন প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, মানবজমিন প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামান, নিউ এজ সম্পাদক নূরুল কবীর, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, ইনকিলাব সম্পাদক এ এমএম বাহাউদ্দিন, নয়াদিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, আজাদী সম্পাদক এম এ মালেক, করতোয়া সম্পাদক মোজাম্মেল হক, যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম, বণিক বার্তা সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ, সমকালের সহযোগী সম্পাদক সবুজ ইউনূস ও ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের যুগ্ম সম্পাদক শামসুল হক জাহিদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ