রেলওয়ে বৃহত্তর চট্টগ্রাম সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত 


নিজস্ব প্রতিবেদক ২৭ এপ্রিল, ২০২২ ৩:০৩ : পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রাম এশিয়ান এসআর হোটেলে মঙ্গলবার বাংলাদেশ রেলওয়ে বৃহত্তর চট্টগ্রাম সমিতির উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলটি এই সংগঠনের সকল সদস্যদের মিলনমেলায় পরিণত হয়েছে।

অনুষ্ঠানটি–রাশেদুল ইসলাম মিথুন ও হাবিবুর রহমানের যৌথ সঞ্চালনায় ও কামরুল হাসান সুমনের সভাপতিত্বে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম অঞ্চলের বিভাগীয় রেলওয়ে ম্যানেজার মুহাম্মদ আবুল কালাম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম, বাংলাদেশ রেলওয়ে স্টেশন মাস্টার কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মোখলেছুর রহমান ও বাংলাদেশ রেলওয়ে শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুল ছবুর।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন–নিজেদের মধ্যে ভ্রাতৃতবোধ সম্পর্ক ও একে অপরের সহযোগিতার মনোভাবেই হচ্ছে একটি সমিতির মূল উদ্দেশ্য। সমাজের দুঃস্থ ও মেহনতী মানুষের জন্য কাজ করার উর্দ্ধাত আহব্বান জানান তিনি।

বিশেষ অতিথি বক্তব্য রেলওয়ে শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বলেন–রেলওয়ে চট্টগ্রাম সমিতি ঐতিহ্যবাহী সমিতি, এই সমিতি বিগত দিনে অনেক সেবামূলক কাজ করেছে, যা প্রশংসার দাবিদার। তিনি রেলওয়ে বৃহত্তর চট্টগ্রাম সমিতির সফলতা কামনা করেন।

স্টেশন মাস্টার কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মোখলেছুর রহমান বলেন–সংগঠন বা সমিতি কে শক্তিশালী ও গতিশীল করার একমাত্র হাতিয়ার হচ্ছে সকলে ঐক্যবদ্ধ থাকা। ভবিষ্যতে এই সমিতির সফলতা কামনা করেন।

রেলওয়ে শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক আবদুল ছবুর বলেন–প্রতিটি সমিতির একটি নিদিষ্ট নীতিমালা ও সৎ উদ্দেশ্য থাকা প্রয়োজন, যাতে করে সমাজের আমূল পরিবর্তন হয়।

অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, ফরহাদ চৌধুরী, রেলওয়ে বৃহত্তর চট্টগ্রাম সমিতির অর্থ সম্পাদক ওয়াহিদুর রহমান, এসএসএই-রায়হান মোস্তফা, জাফর আহম্মেদ, জহিরুল আলম, বাহার উদ্দিন, ইউসুফ খান, আবদুল মতিন।

চট্টগ্রাম সমিতির সদস্য-মাহবুবুর রহমান, নেজাম উদ্দিন, নাসির উদ্দিন, নাজমুল হুদা শিমু, ফয়সাল আহম্মেদ, জাবেদ উদ্দিন চৌধুরী, গিয়াস উদ্দিন রনি, মোঃ আলী, সুশীল দাশ, নাজিম উদ্দিন, বাবুন রায়, মেজবাহ, আবু তাহের, মোজাফফর আহম্মেদ, মাজহারুল ইসলাম সাজু, মামুনুর রহমান, জাহেদ খান প্রমুখ।

সকালের-সময়/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ