মিরসরাইয়ে লরির ধাক্কায় প্রাণ গেল মাদরাসা শিক্ষার্থীর


নিউজ ডেস্ক  ২৬ অক্টোবর, ২০২৩ ৩:০৯ : অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে লরির ধাক্কায় তানজিনা আক্তার (১৫) নামে এক মাদরাসা ছাত্রী নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৯টা নাগাদ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়কমলদহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কুমিরা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তানজিনা ডাকঘর শাহ সূফি মাওলানা নুর আহম্মদ (রঃ) দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্রী ও ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে।

ডাকঘর শাহ সূফি মাওলানা নুর আহম্মদ (রঃ) দাখিল মাদরাসার সুপার মাওলানা শহিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে মাদরাসা থেকে ৫০০ গজ দুরে সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন তানজিনা। এসময় চট্টগ্রামমুখী একটি লরি রাস্তার বাইরে গিয়ে তাকে ধাক্কা দেয়। এসময় আশপাশের লোকজন দৌড়ে এসে তানজিনাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ফারজানা আফরিন বলেন, সড়ক দুর্ঘটনায় তার মাথা এবং পায়ে আঘাত লেগেছে। হাসপাতালে আসার আগে তানজিনার মৃত্যু হয়।

কুমিরা হাইওয়ে পুলিশের এসআই আলমগীর হোসেন জানান, মাদ্রাসা ছাত্রী নিহতের ঘটনায় বিএসআরএম কারখানার স্ক্র্যাপবাহি একটি লরি হাইওয়ে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। আটককৃত লরি মোহাম্মদ আলী এন্টারপ্রাইজের ব্যানারে পরিচালিত হয়।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ