চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫


সকালের-সময় রিপোর্ট  ১৮ জুন, ২০২১ ৭:৩৫ : অপরাহ্ণ

চট্টগ্রামে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১৬ জন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ জুন) দুপুর ও বিকেলে নগরের ইপিজেড থানাধীন স্টিলমিল বাজার খালপাড় ও কর্ণফুলী উপজেলার কলেজ বাজার এলাকায় এ দু’টি দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৭-৮ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

দুপুর ১২টার দিকে নগরের ইপিজেড থানাধীন স্টিলমিল বাজার খালপাড়ে বাসচাপায় নারী ও শিশুসহ একজন পথচারী নিহত হয়েছেন। স্থানীয় জনতার সহায়তায় পুলিশ বাসচালককে আটক করেছে।

নিহতরা হলেন- আরফা বেগম (৪৫), তার ভাতিজি আয়শা আকতার মিম (৮) ও পথচারী রেজাউল করিম (২৪)।

ইপিজেড থানার পরিদর্শক রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, স্টিলমিল বাজার সংলগ্ন খালপাড় থেকে বাসটি ইপিজেডের দিকে আসার সময় রিকশা চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আরফা বেগম (৪৫), তার ভাতিজি আয়শা আকতার মিম (৮) ও পথচারী রেজাউল করিম (২৪) মারা যান।

বাস ও চালককে আটক করা হয়েছে বলে জানান তিনি। এদিকে বিকেল সাড়ে ৩টার দিকে কর্ণফুলী উপজেলার কলেজ বাজার এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও আরো ১৬ জন আহত হয়েছেন।

কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) আনোয়ারুল আজিম বলেন, চট্টগ্রাম শহর থেকে পটিয়াগামী বিআরটিসি পরিবহনের একটি বাস সিএনজিচালিত অটোরিকশাকে সাইড দিতে গিয়ে বিপরীতমুখী আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে আহত ১৮ জনকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেয়ার পথেই দু’জন মারা যাওয়ার খবর পাওয়া যায় বলে জানান তিনি।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ