আমরা চট্টলার কিংবদন্তী’র পঞ্চম বর্ষপূর্তি উদযাপন


নিউজ ডেস্ক  ১১ নভেম্বর, ২০২৩ ৯:১৯ : পূর্বাহ্ণ

আমরাই কিংবদন্তী চট্টগ্রামের বন্ধুদের নিয়ে গড়ে উঠা এসএসসি-২০০০ সালের ব্যাচভিত্তিক গ্রুপ ‌’আমরা চট্টলার কিংবদন্তীর’ পঞ্চম বর্ষপূর্তি সম্পন্ন। শুক্রবার (১০ নভেম্বর) চট্টগ্রাম ক্লাবের স্পোর্টস লাউঞ্জে বিকেল অনুষ্ঠিত হয় এ আয়োজন।

২০১৮ সালের ২৮ সেপ্টেম্বর মাত্র ৩০ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করা এই গ্রুপের সদস্য সংখ্যা বর্তমানে প্রায় আড়াই হাজার। বর্ষপূর্তিতে বন্ধুরা মিলে আনন্দ উৎযাপন করার সাথে সাথে বিভিন্ন সময় সমাজের অসহায় এবং দুস্থ মানুষদের জন্য সহায়তা কার্যক্রম পরিচালনা করে আসছে গ্রুপটি।

পথশিশু, গৃহহীন ও এতিমদের মাঝে খাদ্য ও শীতবস্ত্র বিতরণ, করোনা কালীন সময়ে চট্টগ্রাম শহরজুড়ে প্রায় পাঁচ হাজার মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, চট্টগ্রামের বাঁশখালী অঞ্চলে প্রায় পাঁচ শতাধিক মানুষকে চিকিৎসা সেবা প্রদান থেকে শুরু করে বিভিন্ন সামাজিক কাজে সামনে থেকে নিভৃতে কাজ করে যাচ্ছে চট্টলা কিংবদন্তী গ্রুপের সদস্যরা।

আমরা চট্টলার কিংবদন্তী’র সংগঠকবৃন্দ বলেন- প্রাকৃতিক দুর্যোগ, সামাজিক সঙ্কট, বাল্য বিয়ে রোধ, গৃহকর্মী অধিকার নিয়েও কাজ করতে চাই আমরা। আমাদের প্রত্যেকের সামাজিক দায়বদ্ধতা আছে। সেই জায়গা থেকে প্রত্যেকে নিজ নিজ অবস্থানে এগিয়ে আসা উচিৎ।

বর্ষপূর্তি অনুষ্ঠানে চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা প্রায় দুই শতাধিক বন্ধুর মিলনমেলায় পরিণত হয়।—উক্ত অনুষ্ঠানে স্পন্সর হিসেবে ছিল গ্রুপের বন্ধু লায়ন এম এ নেওয়াজের তাসিন ইন্টারন্যাশনাল এবং শাহ আকরামের প্রো গ্রো এ্যাগ্রো লিমিটেড।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page