সৌদি ক্লাব আল হিলালে নেইমার, চুক্তিতে যা যা থাকছে


নিউজ ডেস্ক  ১৫ আগস্ট, ২০২৩ ১:২৩ : অপরাহ্ণ

ইউরোপের ফুটবল ছাড়ছেন নেইমার জুনিয়র। পিএসজি ছেড়ে তার বার্সেলোনায় যাওয়ার গুঞ্জন বেরিয়েছিল। চেলসি-নিউক্যাসল ইউনাইটেড তার প্রতি আগ্রহ দেখিয়েছিল। কিন্তু ব্রাজিলিয়ান তারকা যাচ্ছেন সৌদি আরবের ক্লাব আল হিলালে।

দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো জানিয়েছেন, প্রো লিগের ক্লাবটির সঙ্গে ৩১ বছর বয়সী নেইমারের দুই বছরের চুক্তি হচ্ছে। এই দুই বছরে বেতন বাবদ ১৬০ মিলিয়ন ইউরো পাবেন তিনি। এছাড়া ২০১৭ সালে দলবদলের রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো দিয়ে নেইমারকে কেনা পিএসজি পেতে যাচ্ছে ১০০ মিলিয়ন ইউরোর কাছাকাছি অর্থ।

গুঞ্জন ছিল, নেইমার আল হিলালের সঙ্গে চুক্তি করে এক বছর সেখানে খেলে বার্সেলোনায় ফিরবেন। অথবা আল হিলাল তাকে কিনে ধারে বার্সাকে দিয়ে দেবে। ওই ধারের মেয়াদ শেষ করে সৌদি লিগে ফিরবেন চুক্তিতে এমন শর্ত থাকবে। ওই গুঞ্জন উড়িয়ে দেওয়া হয়েছে।

ফ্যাবরিজিও রোমানো জানিয়েছেন, সৌদি লিগে খেলার জন্যই আল হিলালের সঙ্গে চুক্তি করছেন নেইমার। আল হিলালে ব্রাজিলিয়ান তারকা নাম্বার টেন জার্সি পরবেন বলেও উল্লেখ করেছেন তিনি। দুই পক্ষ প্রয়োজনীয় কাগজপত্র যাছাই করে তা অনুমোদনও করেছে।

আল হিলালে যেতে নেইমার সম্মত হয়ে গেছেন। আজকের মধ্যে তার মেডিকেল সম্পন্ন হয়ে যেতে পারে। এরপর সৌদি আরব সফর করবেন তিনি। নেইমারকে আনুষ্ঠানিকভাবে আগামী সপ্তাহে উপস্থাপন করবে সৌদি প্রো লিগ। রোনালদো, বেনজেমা, সাদিও মানের পর সৌদি লিগের সেরা সাইনিং হতে যাচ্ছেন নেইমার।

এসএস/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ