বিসিবির টাকা নিতে চায় না বাফুফে


স্পোর্টস ডেস্ক  ৬ এপ্রিল, ২০২৩ ৪:০০ : পূর্বাহ্ণ

টাকার অভাবে ২০২৪ প্যারিস অলিম্পিক বাছাই খেলতে জাতীয় নারী ফুটবল দলকে মিয়ানমারে পাঠায়নি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এ নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বাফুফে সভাপতিকে ফোন দেওয়া হয়।

এদিকে মেয়েরা সাফ জয়ের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) যে অর্থ দিতে চেয়েছিল তার চেক নিয়ে অনেকদিন ধরে অপেক্ষা করলেও বাফুফে সেটা নিচ্ছে না। বিসিবি সভাপতি নাজমুল হাসান বুধবার সংবাদমাধ্যমকে এই তথ্য জানান।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি সভাপতি বলেন, ‘মিথ্যা কথা (পুরস্কার না দেওয়া নিয়ে)। তারা (বাফুফে) নেয় না। বারবার বলা হচ্ছে তাদের। নিজামউদ্দিনের (সিইও) সঙ্গে কথা বলেন, সে বলতে পারবে। আমাদের অক্টোবর মাসে চেক সই করা একদম নামে, নামে।’ তিনি বলেন, ‘বাফুফেকে দেব না তো আমরা (মেয়েদের হাতে তুলে দিতে চান)। কদিন আগেও ওদের ফোন দেওয়া হয়েছে, যে আসেন নেন ভাই।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী বলেন, আমাদের ৫০ লাখ টাকা দেওয়ার কথা ছিল। আমরা প্রস্তুত ছিলাম তিন-চার মাস আগে থেকেই এবং চেকও প্রস্তুত ছিল। আমরা যোগাযোগ করেছি এবং সাম্প্রতিক সময়েও আমরা কথা বলেছি। ইচ্ছে আছে ঈদের আগেই দিয়ে দেওয়ার।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ