ডবল মুরিংয়ে সুপ্তি হত্যার অভিযোগে স্বামী ও ভাশুর আটক


সকালের-সময় রিপোর্ট  ৬ নভেম্বর, ২০২০ ৯:২৪ : পূর্বাহ্ণ

চট্টগ্রামের ডবল মুরিং থানা এলাকায় সুপ্তি হত্যার অভিযোগে স্বামী বাসুদেব চৌধুরী ও ভাশুর অনুপম চৌধুরীকে আটক করেছে ডবল মুরিং থানা পুলিশ।
বৃহস্পতিবার বিকালে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন ডবল মুরিং থানাত ওসি সদীপ কুমার দাশ।

তিনি জানান, নিহত সুপ্তি মল্লিকের বাবার এজাহারের ভিত্তিতে দুইজনকে আটক করা হয়েছে। সুপ্তিকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে হচ্ছে। তবে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি বলেও জানান তিনি।

বুধবার বিকালে নগরীর পানওয়ালা পাড়া নিজ বাসার মেঝেতে সুপ্তি মল্লিকের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় প্রতিবেশিরা। পরে সন্ধায় পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। নিহতে আত্মীয় অপু চৌধুরীর অভিযোগ সুপ্তির স্বামী বাসুদেব চৌধুরীর সঙ্গে যোগ সাজেশে ধর্ষণের পর সুপ্তিকে হত্যা করেছে ভাসুর অনুপম চৌধুরী।

প্রতিবেশি ফাতেমা পারভীন জানান, বুধবার বিকেল পাঁচটার দিকে যখন তার কোনো সাড়াশব্দ পাচ্ছিলাম না তখন দরজায় বাড়ি দিলাম। দরজার বাইরে ঝুলানো পর্দা সরিয়ে দেখি বাইরে থেকে দরজাটি বন্ধ। তখন সিঁড়ির গোড়ায় গিয়ে তার নাম ধরে কয়েকবার ডেকেও কোনো জবাব পাইনি।

এরপর পাশের বাসার ভাবি দরজার ছিদ্র দিয়ে তাকিয়ে দেখেন ভিতরে তার জুতা। তখন আমাদের সন্দেহ হলো, তার জুতা ভিতরে কিন্তু দরজা বাইরব থেকে বন্ধ কেন? আমরা অফিসে জানালে অফিস থেকে বাসার দারোয়ান ইলিয়াস এসে পুলিশকে খবর দেয়।

সকালের-সময়/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ