চবি ছাত্রলীগ সভাপতির পা টেপার ছবি ভাইরাল


নিউজ ডেস্ক  ২১ মার্চ, ২০২৩ ২:৩৮ : পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল। তিনি শাহ আমানত হলের ৩১১ নম্বর কক্ষে বিছানায় শুয়ে মোবাইলে টিকটক দেখছেন আর তার পা টিপে দিচ্ছেন সংগঠনটির দুই নেতা। একজন শাখা ছাত্রলীগের উপ কর্মসূচিবিষয়ক সম্পাদক শামীম আজাদ ও অন্যজন উপ ক্রীড়াবিষয়ক সম্পাদক শফিউল ইসলাম।

সোমবার বিকেলে এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। নিয়াজ আবেদিন পাঠান নামে একজন ফেসবুকে ছবিটি আলোড দিয়ে ক্যাপশন দিয়েছেন- যোগ্যতার চেয়ে বেশি কিছু পেয়ে গেলে হয়তো এমনি হয়। আমরা গর্বিত এমন সভাপতি পেয়ে’।

এরপর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ছবিটি। এছাড়া বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্টদের মধ্যেও দৃশ্যটি দেখার পর থেকে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এ বিষয়ে জানতে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও মোবাইল বন্ধ পাওয়া যায়। ছবিটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকেই মোবাইল বন্ধ রেখেছেন তিনি।

রেজাউল হক রুবেল ১৭ বছর ধরে ক্যাম্পাসে বসবাস করছেন। বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ২০০৬-০৭ সেশনের শিক্ষার্থী হলেও এখনো নিজেকে ছাত্র দাবি করেন তিনি। হলের কক্ষ দখল, আধিপত্য বিস্তারসহ নানান অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

আরও বিস্তারিত দ্বিতীয় পর্বে দেখুন……।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ