নিজের মেয়েকে টানা ছয় বছর ধর্ষণ, অভিযুক্ত বাবা গ্রেফতার


৬ মে, ২০১৯ ২:৫৭ : অপরাহ্ণ

সকালেরসময় রিপোর্ট:: নিজের ১৯ বছর বয়সী মেয়েকে টানা ছয় বছর নিয়মিত ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে। অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। অনবরত ধর্ষণে বেশ কয়েক বার অন্তঃসত্ত্বা হয়ে পড়ে নির্যাতিতা তরুণী। এরমধ্যে দু’বার তাকে গর্ভপাতেও বাধ্য করানো হয়। এভাবে অত্যাচার সহ্য করতে না পেরে শুক্রবার রাতে অবশেষে পুলিশে অভিযোগ জানায় মেয়ে।

তার পরই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে ভারতের উত্তরপ্রদেশের ফিরোজাবাদ জেলার পুলিশ। অভিযুক্ত বাবার বয়স ৪০। সে পেশায় অটোচালক। গত ছ’বছর ধরে নিজের মেয়েকে নিয়মিত যৌন নির্যাতন করত সে। সংবাদপত্রে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, নিজের মেয়েকে দু’বার জোর করে গর্ভপাতও করায় সে। সামাজিক লজ্জা এবং আরও অত্যাচারের ভয়ে সব কিছু জেনে চুপ ছিল মেয়েটির মা। তাকেও বেশ কয়েকবার জোর করে গর্ভপাত করানো হয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ।

দু’মাস আগে একটি সন্তানের জন্ম দেয় নির্যাতিতা তরুণী। এর পরই নিজের মেয়েকে তার বয়ফ্রেন্ডের সঙ্গে জোর করে বিয়ে দিয়ে দেয় ‘ধর্ষক’ বাবা। কয়েক দিন আগে নিজের পরিবারকে সঙ্গে নিয়ে বাবা-মায়ের বাড়িতে আসে নির্যাতিতা কিশোরী। শুক্রবার রাতে তার পরিবারের সামনেই তার উপর আবার চড়াও হয় অভিযুক্ত বাবা। এ বার আর ভুল করেননি মেয়েটি। নিজের বাবাকে ধর্ষণে বাধা দেওয়ার পাশাপাশি পুলিশে ফোন করে সব জানায় সে। এরপরেই পুলিশ এসে অভিযুক্ত বাবাকে আটক করে নিয়ে জেল হাজতে প্রেরণ করে।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ