দুর্ঘটনার কবলে শ্মশানযাত্রীবাহী গাড়ি : ১৭ জনের মৃত্যু


সকালের সময়: ২৮ নভেম্বর, ২০২১ ১:৪৯ : অপরাহ্ণ
শ্মশান,যাত্রীবাহী গাড়ি,মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : শারিরীক অসুস্থতা ও বাধ্যক্যজনিত রোগে আক্রান্ত বৃদ্ধা শ্রাবণী মুহুরির মৃত্যু হয়। তিনি ভারতের উত্তর ২৪ পরগনার বাগদা থানার পারমদন ফরেস্ট এলাকার বাসিন্দা।

তার মরদেহ সৎকার করতে প্রতিবেশী ও পরিবার স্বজনরা মিলে মোট ৪০ জন একটি ট্রাকে করে নবদ্বীপের শ্মশানঘাটে যাচ্ছিলেন। শনিবার রাত ২টার দিকে নদীয়ার ফুলবাড়ি খেলার মাঠের কাছে সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয় শ্মশানযাত্রীদের বহনকারী ট্রাকটি।

এতে ১৭ জন নিহত ও আরও বেশ কয়েকজন আহত হওয়ার তথ্য দিয়ে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কার খবর প্রকাশকরেছেন ভারতের সংবাদমাধ্যম জি নিউজ।

প্রকাশিত খবরে বলা হয়, মর্মান্তিক এ দুর্ঘটনায় গাড়ির চালকসহ এখন পর্যন্ত ১৭ জন নিহত হয়েছেন। এরমধ্যে ৬ বছর বয়সী একজন শিশু, ৬ জন নারী ও বাকি ১০ জন পুরুষ।

ঘটনার পর স্থানীয়দের সহায়তায় মৃত শ্রাবণী মুহুরির মৃতদেহসহ হতাহত সকলকে উদ্ধার করে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষনিক ১৩ জনকে মৃত ঘোষণা করেন।

পরে আরো চারজনকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসকরা। আহত আরো বেশ কয়েকজনের চিকিৎসা চলছে জানিয়ে তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক বললেন চিকিৎসক।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ