সীতাকুণ্ডে নারী শ্রমিক ধর্ষণের শিকার : আটক ১


সকালের সময় : ২৫ নভেম্বর, ২০২১ ৮:৩৪ : অপরাহ্ণ
সীতাকুণ্ডে, নারী শ্রমিক, ধর্ষণের শিকার,আটক

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে ২৪ বছর বয়সী এক নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণের শিকার ওই নারী শ্রমিক স্থানীয় একটি সুতা কারখানায় কাজ করতেন। বয়স ২৪।

গতকাল বুধবার (২৪ নভেম্বর) রাত পৌণে ১২টার সময় উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বোয়ালিয়াকুল এলাকায় ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ সংঘবদ্ধ ধর্ষক দলের এক সদস্যকে আটক করে।

থানা সূত্রে জানা গেছে, গতকাল বুধবার রাতে কারখানা ছুটির পর বাসায় যাবার পথে ওই নারী শ্রমিককে রাস্তা থেকে জোর পূর্বক তুলে বোয়ালিয়াকুল এলাকায় বসুন্ধরা প্রকল্পের দক্ষিণ-পশ্চিম কোণে নিয়ে যায় তিন যুবক।

পরে সেখানে তাকে পালাক্রমে ধর্ষণ করে। ওই এলাকার এক নিরাপত্তা প্রহরী ঘটনাটি দেখতে পেয়ে বাঁশি বাজালে ধর্ষণকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ধাওয়া করে জাহিদ হোসেন নামে এক ধর্ষণকারীকে আটক করে পুলিশে খবর দেন নিরাপত্তা প্রহরী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, নিরাপত্তা প্রহরীর ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে ধর্ষণকারী যুবক জাহিদকে আটক করা হয়।

পরে এ ঘটনায় ভিকটিম নারীটি বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয় এবং ধর্ষণের সাথে জড়িত অন্য দুজনকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ