দ্বাদশ সত্যেন সেন বিভাগীয় গণসংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত


নিউজ ডেস্ক  ২ মার্চ, ২০২৪ ১২:১৮ : পূর্বাহ্ণ

দ্বাদশ সত্যেন সেন চট্টগ্রাম বিভাগীয় গণ সঙ্গীত প্রতিযোগিতা শুক্রবার সকাল ১০ ঘটিকায় নগরের এনায়েত বাজার মহিলা কলেজে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

উদীচী চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মোল্লা হাবিবুর রসুল মামুনের সভাপতিত্বে ৫৪ জন একক প্রতিযোগী ও আটটি দল দলীয় প্রতিযোগী বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

উদীচী নোয়াখালী, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, ফেনী, চাঁদপুর, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার,ও চট্টগ্রাম জেলা থেকে প্রায় শ তিনেক উদীচী’র সহযোদ্ধা ও প্রতিযোগিদের অভিভাবকগণ এ উৎসবে উপস্থিত ছিলেন । সত্যেন সেন গণসংগীত উৎসব ও জাতীয় গণসংগীত প্রতিযোগিতা’র চট্টগ্রাম বিভাগে (ক) বিভাগ থেকে প্রথম হন ঋষব মজুমদার, দ্বিতীয় হন গৌরব পাল শুভম, তৃতীয় হন আবীর দাশ।

(খ) বিভাগে প্রথম হন ঋদিমা দেবনাথ, দ্বিতীয় হন অন্বেষা দত্ত, তৃতীয় হন অনুশ্রী শর্মা। (গ) বিভাগ থেকে প্রথম হন ইমন চন্দ্র দাস, দ্বিতীয় হন শাহ মোজাম্মেল হক চৌধুরী, তৃতীয় হন পৃথা দাস।( ঘ) বিভাগ থেকে ( দলীয়) প্রথম হন উদীচী, চৌমুহনী পৌর সংসদ, উদীচী নোয়াখালী জেলা সংসদ, দ্বিতীয় হন উদীচী কুমিল্লা জেলা সংসদ, উদীচী চট্টগ্রাম জেলা সংসদ ও তৃতীয় হন প্রবর্তক সংঘ বিজয়ী হয়।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়। উদীচীর বিভাগীয় সদস্য সচিব জহির উদ্দিন বাবর এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উদীচী কেন্দ্রীয় সংসদের সদস্য শেখ ফরিদ আহমদ, জসীম চৌধুরী সবুজ সহ উদীচী বিভিন্ন জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page