বিষয় :

দু’দিন কারাভোগের পর জামিন পেলেন সালমান


১০ এপ্রিল, ২০১৮ ১২:০০ : পূর্বাহ্ণ

সকালেরসময় ডেস্ক::   দুদিন কারাভোগের পর আদালত থেকে জামিন পেলেন বলিউড সুপারস্টার সালমান খান। শনিবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা দিকে ‘ভাইজান’র জামিন আবেদন মঞ্জুর করেন যোধপুর আদালত। এ সময় আদালতে উপস্থিত ছিলেন বিচারক রবীন্দ্র কুমার জোশী।

এদিন সকাল সাড়ে ১০টার দিকে যোধপুর আদালতে জামিন আবেদনের শুনানি শুরু হয়। তখন আদালত প্রথমে জামিনের রায় দুপুর আড়াইটায় দেয়ার কথা বলেন। পড়ে তা আরও এক ঘণ্টা বাড়িয়ে দুপুর সাড়ে ৩টা করা হয়।

রায়ের সময় আদালতে সালমানের আইনজীবীসহ উপস্থিত ছিলেন তার দুই বোন আলভিরা ও অর্পিতা খান শর্মা। তাদের আদালতে নিয়ে আসেন সালমানের দেহরক্ষী শেরা।

যদিও আজ সকালে সালমান খান বাড়ি ফিরবেন কিনা তা নিয়ে তৈরি হয়েছিলো ধোঁয়াশা। শনিবার (০৭ এপ্রিল) বিচারক রবীন্দ্র কুমার জোশীকে বদলির নির্দেশ দেয় উচ্চ আদালত। তবে, বিচারক বদলির এই প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে সাত দিন সময় লাগে। সেজন্য এদিন জোশীর এজলাসেই হয় সালমানের জামিনের শুনানি।

১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির দৃশ্যধারণ চলাকালীন ‘থর’ মরুভূমির শহর যোধপুরের কাছে কঙ্কনী গ্রামে বিরল প্রজাতির দু’টি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খানের বিরুদ্ধে। পরে ১৯৯৯ সালে ওই মামলা দায়ের করা হয়। মামলায় আরো আসামি ছিলেন সাইফ আলী খান, নীলম, টাবু ও সোনালী বেন্দ্রে। তারা রেহাই পেলেও ফেঁসে ‘ভাইজান’ খ্যাত সালমান খান।

বেআইনিভাবে জঙ্গলে ঢোকার অভিযোগে সালমান খান আর অন্য তিন তারকার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৯ নম্বর ধারায় মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন সালমান।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page