চট্টগ্রামে ডেঙ্গুতে ব্যাংক কর্মকর্তাসহ দুজনের মৃত্যু–আক্রান্ত ৭৪


নিউজ ডেস্ক  ১৬ জুলাই, ২০২৩ ৮:২৯ : অপরাহ্ণ

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন– মো. আলমগীর (৩০) ও আবদুল মন্নান (৪৫)। তাদের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলায়। তাদের মধ্যে আলমগীর (৩০) চট্টগ্রামের পটিয়া উপজেলার আবুল কালামের ছেলে। তিনি ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের দিলকুশা শাখায় কর্মরত ছিলেন।

শনিবার (১৫ জুলাই) সকালে নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।এবং আবদুল মান্নান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

একইদিন এ রোগে আক্রান্ত হয়েছেন ৭৪ জন। এতে জেলায় বছরের শুরু থেকে এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৩৭৭ জনে এবং মৃতের সংখ্যা দাঁড়িয়েছে মোট ১৬ জনে। রোববার (১৬ জুলাই) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী জানান, ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে ৩৫৬ জন। এর মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৮২ জন, ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ১৮ জন এবং জেলায় অন্যান্য হাসপাতালগুলোতে ২৫৬ জন ভর্তি রয়েছেন। বছরের শুরু থেকে এ পর্যন্ত বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন এক হাজার ২১ জন।

এসএস/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ