র‍্যাব ৭ এর অভিযানে ৩৩ তেত্রিশ হাজার ৩৪০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ৩


১৪ সেপ্টেম্বর, ২০১৮ ২:৪০ : পূর্বাহ্ণ

সকালেরসময় ডেস্ক:: কক্সবাজারের টেকনাফ উপজেলায় অভিযান চালিয়ে ১৬ হাজার ৬৭০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। বৃহস্পতিবার বিকেল ও দুপুরে পৃথক এ অভিযান চালানো হয়।

র‌্যাব জানায়, শাপলাপুর বাজার এলাকায় দুপুর ২টার দিকে অভিযান চালিয়ে ৮ হাজার ৭২০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন কক্সবাজারের টেকনাফ উপজেলার মহেশখালীয়া পাড়ার মৃত আবদুল হাসিমের ছেলে মো. মাহমুদুল হক (২৩) ও টেকনাফ সদরের লম্বরী এলাকার মো. আব্দুল মান্নানের স্ত্রী হালিমা আক্তার (২৯)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান জানান, টেকনাফের শাপলাপুর মোবারক মেডিকেল স্টোর এলাকায় মাদক ব্যবসায়ীরা ইয়াবা লেনদেন করছে- এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় হালিমা ও মাহমুদুল নামে দুইজনকে গ্রেফতার করা হয়। তাদের তল্লাশি করে ৮ হাজার ৭২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে, টেকনাফের পল্লীবিদ্যুৎ অফিসের বিপরীত দিকে কাইউকখালীপাড়া হারুন ভাত ঘর হোটেলের সামনে অভিযান চালিয়ে আব্দুর রাজ্জাক (২৩) নামে এক যুবককে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৭ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। রাজ্জাক টেকনাফের পুরাতন পল্লানপাড়ার আব্দুর রহমানের ছেলে। টেকনাফ ক্যাম্প-১ এর ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাব বলেন, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page