বাবার মৃত্যুর ১৫ দিনের মাথায় সড়কে ঝড়ল চার ছেলের প্রাণ


সকালের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২ ১২:১৬ : অপরাহ্ণ
বাবার মৃত্যু,সড়কে ঝড়ল, চার ছেলে

সারাদেশ ডেস্ক : কক্সবাজারের চকরিয়ায় মহাসড়কে রাস্তা পার হতে গিয়ে পিকআপ ভ্যানের চাপায় মারা গেছেন আপন চার ভাই। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। আজ মঙ্গলবার সকালে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়াস্থ মালুমঘাটের ফকিরশাহ এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে উপজেলার ডুলাহাজারা মালুমঘাট রিংভং সগীরশাহ কাটা এলাকার বাসিন্দা ডা. সুরেশ চন্দ্র শীল মারা গেছেন ১৫ দিন আগে। আজ তার শ্রাদ্ধানুষ্ঠানের জন্য স্থানীয় একটি মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন পরিবারের ৯ সদস্য।

মন্দিরে যাওয়ার আগেই মৃত বাবার কাছে চলে গেলেন চার ছেলে। আর কখনোই ফিরবে না  চার ভাই। সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, মৃত ডা. সুরেশ চন্দ্র শীলের ছেলে অনুপম চন্দ্র শীল (৪৭), নিরুপম চন্দ্র শীল (৪৫), দীপক চন্দ্র শীল ও চম্পক চন্দ্র শীল (৩৫)। তাদের বাড়ি মালুমঘাটে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাফায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ১৫ দিন আগে সুরেশ শীলের মৃত্যু হয়। তার জন্য পূজা দিতে চার ছেলেসহ পরিবারের ৯ জন সদস্য সকালে ফকিরশাহ এলাকার মন্দিরে যাচ্ছিলেন।

রাস্তা পার হওয়ার সময় একটি পিকআপ ভ্যান তাদের চাপা দেয়। ঘটনাস্থলে তিন ভাইয়ের মৃত্যু হয়। আহত তিনজনকে চকরিয়া হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আরেক ভাইকে মৃত ঘোষণা করেন।

শাফায়েত হোসেন বলেন, চার ভাইয়ের মরদেহ মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে রাখা হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে ময়নাতদন্তের সিদ্ধান্ত নেয়া হবে। পিকআপটি জব্দ ও চালককে আটক করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর জানিয়েছেন, নিহত ৪ সহোদরের সৎকার করার জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সব ব্যবস্থা করা হচ্ছে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page