প্রেমিকাকে ফোন করে আত্নহত্যা করল প্রেমিক


সকালের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২ ১:১৭ : অপরাহ্ণ
আত্নহত্যা

সারাদেশ ডেস্ক : মনমালিন্য থেকে আত্নহত্যা করেছে মুনসুর নামের এক প্রেমিক যুবক। তবে মৃত্যুর আগে তার প্রেমিকার মোবাইল ফোনে কল করেছেন। বৃহষ্পতিবার রাত দেরটার দিকে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউপির পাচজুনিয়া গ্রামে ২ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

মুনসুর ওই গ্রামের মৃত মমিন আলী মোল্লার ছেলে। আজ শুক্রবার সকালে যুবকের মৃতদেহ উদ্ধার করে পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে পুলিশ।

মৃতের মামা আবুল কালাম ও স্থানীয়রা জানান, ঘটনার রাতে মুনসুর বাড়িতে একা ছিলেন। এসময় তার বোনের বাড়িতে থাকা মায়ের কাছে ফোন দিয়ে নারী কন্ঠে জানায় মুনসুর ঘরে গলায় ফাঁস দিয়েছে, দ্রুত বাড়িতে খোঁজ নিন।

এ খবর পেয়ে স্থানীয়দের মাধ্যমে খোঁজ নিলে মুনসুরকে ঘরের আড়ার সাথে ঝুঁলতে দেখে প্রতিবেশিরা। তিনি আরো জানান, মুনসুর বিদেশ যাবার জন্য সকল ধরনের কাগজপত্র সম্পাদন শেষে প্রস্তুতি নিচ্ছিলো।

যে মেয়েটি ওর মায়ের কাছে ফোন দিয়েছিলো, তার সাথে মুনসুরের প্রেমের সম্পর্ক ছিলো। সেই মেয়েকে ফোন কলে রেখে আত্নহত্যা করেছে। তবে কি কারনে আত্নহত্যা করেছে তার সঠিক কারণ জানা নেই।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, প্রেমিকা নিজেই প্রেমিকের মায়ের কাছে ফোন দিয়ে জানিয়েছেন যে মুনসুর বাড়িতে আত্নহত্যা করেছে। আমরা মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। আত্নহত্যার কারণ উদঘাটনের চেষ্টা চলছে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page