নড়াইলে ১১০ পিস ইয়াবাসহ পুলিশের এসআই গ্রেফতার


৬ অক্টোবর, ২০১৮ ৭:৪২ : অপরাহ্ণ

সকালেরসময় নড়াইল প্রতিনিধি:: নড়াইলে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মানিক চন্দ্র সাহাকে (৩৬) গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশ। শুক্রবার (৫ অক্টোবর) রাতে সদর উপজেলার নড়াইল-লোহাগড়া সড়কের নাকশী-মাদ্রাসা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। নড়াইলের পুলিশ সুপার মো. জসিম উদ্দিন পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার রাত ১০টার দিকে নাকশি-মাদ্রাসা বাজার এলাকায় অভিযানে যায়।

সেখান থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নড়াইল সদর থানা পুলিশের সাবেক উপ-পরিদর্শক (এসআই) মানিক চন্দ্র সাহাকে (৩৫) গ্রেফতার করে। আটক মানিক চট্টগ্রাম থেকে ইয়াবা এনে নড়াইল হয়ে খুলনার দিকে যাচ্ছিল। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ব্যাপারে মানিকের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের হয়েছে। আদালতের মাধ্যমে শনিবার (৬ অক্টোবর) তাকে কারাগারে পাঠানো হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে আরও জানা যায়, গ্রেফতার মানিক দীর্ঘদিন ধরে কক্সবাজার ও চট্টগ্রাম থেকে ইয়াবা এনে তা নড়াইলসহ খুলনা ও আশপাশের বিভিন্ন জেলায় মাদকের ডিলারদের কাছে সরবরাহ করে আসছিল।

ইয়াবা বিক্রির পাশাপাশি নিয়মিত বিভিন্ন প্রকার মাদক সেবনও করতো সে। পুলিশের লোক হওয়ায় ভয়ে তার বিরুদ্ধে অভিযোগ করতে কেউ সাহস পেত না। নড়াইলে কর্মরত থাকা অবস্থায় যশোর কিংবা বেনাপোল থেকে ফেনসিডিল বা অন্য মাদক বহনকারী গাড়িকে কালনা ঘাট দিয়ে নিরাপদে পৌঁছে দিত বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। নড়াইল থেকে বদলি হয়ে অন্য জায়গায় যাওয়ার পর সেখানেও মাদক বেচাকেনায় জড়িয়ে পড়ে মানিক। ইয়াবাসহ পুলিশ কর্মকর্তা গ্রেফতার হওয়ার পর পুলিশ বিভাগ চরম বিব্রতকর অবস্থায় পড়েছে বলে নাম প্রকাশ না করার শর্তে একাধিক পুলিশ কর্মকর্তা “সকালেরসময়কে” জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page