নামাজরত মাকে কুপিয়ে হত্যা করল মানসিক ভারসাম্যহীন ছেলে


সকালের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২ ১০:১৪ : পূর্বাহ্ণ
নামাজরত,কুপিয়ে হত্যা, মানসিক, ভারসাম্যহীন ছেলে

সারাদেশ ডেস্ক : ময়মনসিংহ সদর উপজেলার মধ্য বারেরা গ্রামে ছেলের হাতে নৃশংসভাবে খুন হয়েছে তার মা। নামাজরত অবস্থায় ছেলের দায়ের কোপে মোমেনা বেগম (৬৫) নামে এ বৃদ্ধা মায়ের মৃত্যু হয়।

গতকাল বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নৃশংস এ হত্যাকান্ডটি ঘটে। এ ঘটনায় ছেলে জাকির হোসেনকে (২৯) আটক করেছে পুলিশ।

নিহত মোমেনা বেগম ওই এলাকার মৃত আবুল বাশারের স্ত্রী। ছেলে জাকির হোসেন দীর্ঘদিন মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি বলেন, মোমেনা বেগম এশার নামাজ পড়ছিলেন। এসময় ছেলে জাকির হোসেন বাড়িতে এসে তার মাকে ডাকাডাকি করতে থাকে।

নামাজ পড়ার কারণে সাড়া দিতে না পারায় সে ক্ষিপ্ত হয়ে ঘরে গিয়ে নামাজরত অবস্থায় তার মায়ের ঘাড়ে দা দিয়ে কোপ দেয়। এতে মোমেনা বেগমের মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় এবং ছেলে জাকির হোসেনকে আটক করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান ওসি।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page