ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেছে প্রাইভেটকার: ৩ যাত্রীর মৃত্যু


সকালের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২ ১০:৪২ : পূর্বাহ্ণ
ট্রেনের ধাক্কায়,প্রাইভেটকার,যাত্রীর মৃত্যু

সারাদেশ ডেস্ক : দিনাজপুরের বিরামপুরে ঘোড়াঘাট রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেছে যাত্রীবাহি একটি প্রাইভেটকার। ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামি কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায় ৩ যাত্রী।

আজ বুধবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬ টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুরে ঘোড়াঘাট রেলগেটে ক্রসিং পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

গেটম্যান সাইফুজ্জামান জানান, লেভেলক্রসিং গেটের কাজ চলছে। ট্রেন আসার সময় রশি দিয়ে গেট বন্ধ করা হয়েছিল। তাছাড়া রেল ক্রসিংয়ের লোহার পাইপ খুলে দড়ি টাঙিয়ে রাখা হয়েছিল।

অতিরিক্ত কুয়াশার জন্য প্রাইভেটকার চালক সেটি না দেখে লাইনের ওপর গাড়ি উঠিয়ে দেন। ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে তিনজন মারা গেছে।

স্থানীয়রা জানান, দিনাজপুর থেকে আসা প্রাইভেটকারটি বগুড়া অভিমুখে যাওয়ার জন্য বিরামপুর রেলগেট পার হওয়ার চেষ্টাকালে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায় প্রাইভেটকারটি। এ সময় প্রাইভেটকারে থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, প্রাইভেটকারে ছয় থেকে সাতজন যাত্রী ছিলেন। ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page