চট্টগ্রাম রাউজানে গনপিটুনিতে দুই চোর নিহত: অস্ত্র উদ্ধার।


৭ সেপ্টেম্বর, ২০১৮ ৭:৪০ : অপরাহ্ণ

সকালেরসময় চট্টগ্রাম ডেস্ক: রাউজানে গণপিটুনিতে দুই চোর নিহত হয়েছে। শুক্রবার ( ৭ সেপ্টেম্বর) ভোরে উপজেলার ঊনসত্তর পাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত এই দুই চোর পাহাড়তলি ইউনিয়নের খানপাড়া গ্রামের মৃত আনদু মিয়ার পুত্র মো. মোক্তার (২৮) ও কালু মিয়ার পুত্র মো. সাইফুল (২৭)।

থানা পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি ও ভুক্তভোগী পরিবারের সূত্রে জানা যায়, শুক্রবার ভোর রাতে ৬-৭ জনের একটি চোরের দল সিরাজ কলোনির ভাড়াটিয়া আদিনাথের দাশ ও শাহ আলমের ঘরে চুরি করতে গেলে তাদের চিৎকারে দীর্ঘদিন ধরে পাহারা দেওয়া স্থানীয়রা তাদের ধাওয়া করে দুই জনকে ধরতে সক্ষম হলে বাকীরা পালিয়ে যায়। এই দুইজনকে স্থানীয় জনতারা সেখান হতে মারতে মারতে গৌরশংকর হাটে নিয়ে আসেন। সেখানে চোরের উৎপাতে অতিষ্ট জনতারা দ্বিতীয় দফায় গণপিটুনি দিলে তারা মৃত্যুর কোলে ঢলে পড়েন।

দুপুর ১.৪৫ টার দিকে পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশ দুটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এই সময় লাশ দুটির শরীরে তাল্লাশি চালিয়ে দুটি অস্ত্র উদ্ধার করা হয়। সিরাজ কলোনির ভাড়াটিয়া আদিনাথের স্ত্রী শিল্পি নাথ জানান, ভোর সাড়ে তিনটার দিকে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করার চেষ্টাকালে চিৎকার করলে দরজার বাইরে হুক লাগিয়ে পালিয়ে যায়।

শাহ আলমের মেয়ে ঝুমা আক্তার বলেন, ভোরে ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে আমাদের ঘুম ভেঙ্গে যায়। এই চোর চোর বলে চিৎকার করলে আমার ছোট ভাই রিমনকে ছুরি দিয়ে আঘাত করে।আমাদের চিৎকারে স্থানীয় জনতা ধাওয়া করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পুকুরে পড়ে যায়। তাদের আটক করে নিয়ে যায়। স্থানীয় চেয়ারম্যান রোকন উদ্দিন দৈনিক ইত্তেফাককে জানান, চোরে অতিষ্ট স্থানীয়রা দীর্ঘদিন ধরে পাহারা দিচ্ছিল।

শুক্রবার ভোরে দুইজনকে চুরি করার সময় আটক করে গণপিটুনি দিলে তাদের মৃত্যু হয়। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ জানান, গণপিটুনিতে নিহত দুই চোরের সাইফুলের চুরির ও ইয়াবা মামলা এবং মুক্তারের সিএনজি চুরি মামলা রয়েছে। শুক্রবার ভোরে চুরি করার সময় স্থানীয় জনতা হাতেনাতে আটক করে গণধোলাই দিলে তাদের মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের লাশ এবং লাশের সাথে একটি দেশীয় তৈরি পাইপগান ও একটি পিস্তল উদ্ধার করে।তাদের লাশ ময়না তদন্তে মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page