চট্টগ্রামে আগুনে পুড়লো ২০০ বসতঘর


১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১০:৩০ : অপরাহ্ণ

সকালেরসময় ডেস্ক:: চট্টগ্রামে পৃথক দুটি অগ্নিকাণ্ডে পুড়েছে দুই শতাধিক বসতঘর ও একটি আসবাবের দোকান। সোমবার ভোর রাতে ও রোববার রাতে নগরীর মিয়াখান নগর ও একেখান মোড়ে এ ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক কামাল উদ্দিন ভূঁইয়া জানিয়েছেন। সকালেরসময়কে কে তিনি বলেন, ভোর পৌনে ৫টার দিকে বাকলিয়া থানার মিয়াখান নগর এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে ছোট ছোট মোট ২০৭টি বসত ঘর পুড়ে যায়। যেখানে নিম্ন আয়ের লোকজন বাস করতেন। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছিল জানিয়ে উল্লেখ করে কামাল বলেন, আগুনে অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

নগরীর লামার বাজার, নন্দনকানন ও চন্দনপুরা ফায়ার স্টেশনের ৮টি গাড়ি সকাল ৭টার দিকে আগুন নেভায়। এদিকে দুই দিনের ব্যবধানে একে খান গেইট এলাকায় আবারও ফার্নিচারের দোকানে আগুন লাগার ঘটনা ঘটেছে। রোববার রাতে ‘মেটালিয়ন’ নামে একটি ফার্নিচারের শো-রুমে এ আগুন লাগার ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল মান্নান জানান, শুক্রবার যে স্থানে আগুন লেগেছিল তার থেকে আধা কিলোমিটারের মধ্যে রোববারের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগ্রাবাদ, বন্দর ও নন্দনকানন ফায়ার স্টেশনের আটটি গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানান তিনি। তবে এ অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতি তদন্তসাপেক্ষে নিরূপণ করার কথা জানান ফায়ার সার্ভিস কর্মকর্তা মান্নান।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page