চকরিয়ায় ভ্যানচাপায় মৃত্যু বেড়ে ৫-পিকআপ জব্দ


সকালের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২ ৮:৫৬ : অপরাহ্ণ
চকরিয়ায়, ভ্যানচাপায়, মৃত্যুপিকআপ জব্দ

সারাদেশ ডেস্ক : চকরিয়ায় বাবার শ্রাদ্ধানুষ্ঠানের জন্য মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় রাস্তা পার হতে গিয়ে পিকআপ ভ্যানের চাপায় নিহত চার ভাইয়ের সাথে মৃত্যু সংখ্যায় যোগ দিয়েছেন আরও এক ভাই।

আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর তিনটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় স্মরন শীলের মৃত্যু হয়। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো পাঁচজনে।

হাসপাতালের আইসিইউতে দায়িত্ব পালন করা চিকিৎসক মাসুদ কবির মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন। বলেন, গুরুতর আহতদের মধ্যে একজন মারা গেছেন। আরও একজন চমেক হাসপাতালের অর্থপেডিক ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়াস্থ মালুমঘাটের ফকিরশাহ এলাকায় চাপা দিয়ে পালিয়ে যাওয়া সেই পিকআপ ভ্যানটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌণে ৬টার দিকে ঘটনাস্থলের তিন কিলোমিটার দূরের রংমহল অভ্যন্তরীণ সড়ক থেকে পরিত্যক্ত অবস্থায় ভ্যানটি জব্দ করা হয়।

ডুলাহাজারা হাইওয়ে পুলিশের ইনচার্জ সাফায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, পিকআপ ভ্যানটি জব্দ করে হাইওয়ে পুলিশের জিম্মায় নেয়া হয়েছে।

এর আগে বাবার মৃত্যুর ১৫ দিনের দিন শ্রাদ্ধানুষ্ঠানের জন্য স্থানীয় একটি মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন নিহতের ৭ ছেলে ও দুই মেয়ে। তারা মন্দির পর্যন্ত তাদের আর যেতে পারেনি। এর আগেই মৃত বাবার কাছে পৌছে দিয়েছে পিকআপ ভ্যান।

নিহতরা হলেন ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটস্থ রিংভং এলাকার মৃত সুরেশ শীলের ছেলে অনুপম শীল, চম্পক শীল, নিরুপম শীল, দীপক শীল ও স্মরন শীল। আহতরা হলেন, রক্তিম শীল ও তার বোন হীরা শীল।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page