গাছীর বাড়িতে মিলেছে গাঁজা ও বোমা-তৈরির সরঞ্জাম


সকালের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২ ১১:২৯ : পূর্বাহ্ণ
গাছীর, গাঁজা,বোমা,তৈরির সরঞ্জাম

সারাদেশ ডেস্ক : মেহেরপুরের গাংনী উপজেলার হিজলবাড়ীয়া গ্রামের গাছী জব্বার আলীর বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। এসময় দশটি বোমা ও বোমা তৈরির বেশকিছু সরঞ্জাম এবং গাঁজা উদ্ধার করা হয়।

শনিবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটা থেকে প্রায় দেড় ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে তার শোবার ঘর থেকে এসব সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, হিজলবাড়িয়া গ্রামের জব্বার আলীর বাড়িতে বোমা ও বোমা তৈরির সরঞ্জাম রয়েছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জব্বার আলী পালিয়ে যায়।

পরে এএসআই আল আমিন, মামুন অর রশিদ ও সঙ্গীয় ফোর্স বাড়ি তল্লাশি করে তার বসতবাড়ির শয়ন কক্ষের বাক্সের মধ্যে মাটির হাড়িতে রাখা ৫টি, দুটি প্লাস্টিকের ড্রামে প্যাকেটের মধ্যে রাখা ৫টি বোমা উদ্ধার করা হয়।

অভিযানে ঘর থেকে বের করা হয় বোমা তৈরীর সরঞ্জাম, গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম। তিনি আরও বলেন, আব্দুল জব্বার পেশায় গাছী (খেঁজুর গাছ থেকে রস সংগ্রহকারী)। পাশাপাশি সে গোপনে বোমা তৈরী করে সন্ত্রাসীদের কাছে সরবরাহ করতো।

বোমাগুলো পানিতে রেখে প্রাথমিকভাবে নিষ্ক্রিয় করা হয়েছে জানিয়ে বোমা তৈরির সরঞ্জাম ও মাদক উদ্ধারের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হবে। এছাড়া বাড়ির মালিক জব্বার আলীকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে জানালেন ওসি।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page