কার্টনে প্যাকেট করা দুই শিশুর লাশ উঠে এলো জেলের জালে


সকালের সময় : ২৯ জানুয়ারি, ২০২২ ৮:৫৩ : অপরাহ্ণ
শিশুর লাশ,জেলের জালে

সারাদেশ ডেস্ক : কার্টনে মোড়ানো দুটি নবজাতক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (২৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার কলসপাড় ইউনিয়নের খরাঘাট ব্রিজের নিচে মাছ ধরার সময় জেলের জালে উঠে আসে লাশ দুটি।

পুলিশ ধারণা করছেন, শুক্রবার (২৮ জানুয়ারি) রাতে কেউ মরদেহ দুটি ব্রিজের নিচে ফেলে গেছেন। একই দিন বিকেলে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, শনিবার সকাল ১১টার সময় মাহফুজ নামে এক জেলে বর্ণিত স্থানে জাল দিয়ে মাছ ধরছিলেন। হঠাৎ তিনি বুঝতে পারেন পানিতে তার জালটি আটকে গেছে।

জাল টেনে দেখেন তার জালে মাছ আসেনি। একটি কাগজের কার্টন আটকে গেছে। পরে সেটি হাতে নিয়ে ডাঙায় ছুড়ে মারলে কার্টন ছিঁড়ে নবজাতক শিশুর মাথা বেরিয়ে আসে। এরপর কার্টনটি খুলে দুটি ছেলে শিশুর মরদেহ দেখতে পাই মাহফুজ।

তিনি বিষয়টি কলসপাড় ইউনিয়নের চেয়ারম্যানকে অবহিত করার পর তার মাধ্যমে তথ্যটি নালিতাবাড়ী থানা পুলিশকে জানানো হয়। পরে পুলিশ এসে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতালে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এ ঘটনায় নালিতাবাড়ী থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানালেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page