অবহেলিত বঞ্চিত মানুষের সেবায় বিত্তশালীদের এগিয়ে আসার আহবান: লায়ন আহসানুল করীম


২০ অক্টোবর, ২০১৮ ১২:০৩ : পূর্বাহ্ণ

সকালেরসময় ডেস্ক:: চট্টগ্রাম বোয়ালখালীতে উপজেলার খরনদ্বীপ বহুমূখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে লায়ন্স ক্লাব অব চিটাগাং বেঙ্গল সিটি, বাকলিয়া ও খাতুনগঞ্জ লায়ন্স এর উদ্যোগে এএনএফএল প্রপার্টিজ লি: এর সার্বিক সহযোগিতায় বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প ও ঔষুধ বিতরণ করা হয়। ১৯.১০.২০১৮ইং সকাল ৯ টায় দিনব্যাপী চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠান বিশিষ্ট সমাজ সেবক এ এন এফ এল প্রপার্টিজ লি: এর ব্যবস্থাপনা পরিচালক লায়ন্স ক্লাব বেঙ্গল সিটির প্রেসিডেন্ট লায়ন আহসানুল করীম এমজেএফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত ক্যাম্পে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা মেডিসিন, গাইনী, শিশুরোগ ও চক্ষুরোগের চিকিৎসা প্রদান করা হয়।

এছাড়াও ব্লাড গ্রুপিং, ডায়াবেটিকস নির্নয় করা হয়।
এলাকার অসহায় দু:স্থ ও অবহেলিত জনসাধারণের কথা বিবেচনা করে এ চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়। এ ক্যাম্পে প্রায় ৪০০জন রোগীকে সেবা প্রদান করা হয়।

অনুষ্ঠানে আরো অতিথি ছিলেন জিএলটি ডিষ্ট্রিক কোঅর্ডিনেটর লায়ন মো: ওসমান গণি, জিএসটি কোঅর্ডিনেটর লায়ন হাসান মাহমুদ চৌধুরী, লায়ন মো: শাহেদুল ইসলাম এমজেএফ, লায়ন মো: হুমায়ন কবীর, লায়ন মো:মোফাজ্জল করিম, লায়ন মো: আলমগীর, লায়ন ক্লাব বাকলিয়ার প্রেসিডেন্ট লায়ন মমজাতুল ইসলাম, খাতুনগঞ্জ লায়ন ক্লাবের প্রেসিডেন্ট লায়ন একেএম সালাউদ্দিন, খরনদ্বীপ ইউপি চেয়ারম্যান মো: মোকররম, মো: সাইফুদ্দিন, লায়ন ডা: প্রনব রঞ্জন বিশ্বাস, বাবু ঝন্টু চৌধুরী, ইউপি সদস্য মো: হাসান চৌধুরী, মোস্তফা মিন্টু, জিন্নাত আলী, কোহিনুর আক্তার, এস এম নিজাম উদ্দিন চৌধুরী দুলাল, সাজ্জাদ হোসেন, কানুনগোপাড়া সরকারী কলেজের জিএস এস এম কাজেম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে লায়ন আহসানুল করীম বলেন, সমাজের অবহেলিত বঞ্চিত মানুষের কল্যাণে আমাদের এ আয়োজিত। সেবার মাধ্যমে মানক কল্যাণ মূলক কাজে আত্মনিয়োগ করতে পেরে আমরা সকলেই আনন্দিত। এলাকার মানুষের সুচিকিৎসা নিশ্চিত করার জন্য আমরা সময় উপযোগী পদক্ষেপ গ্রহণ করবো। তিনি লায়ন ক্লাব বাকলিয়া ও খাতুনগঞ্জসহ লায়ন্স ক্লাবের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এলাকাবাসীর সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page