হামলার শিকার সাংবাদিক ফোরকান


১৩ সেপ্টেম্বর, ২০১৮ ৯:১২ : অপরাহ্ণ

সকালেরসময় চট্টগ্রাম ডেস্ক:: দৈনিক ডেসটিনি পত্রিকার চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার মোহাম্মদ ফোরকান ছিনতাইকারির হাতে প্রহৃত হওয়ার পর সর্বস্ব খুইয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত কাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার শাহ আমানত ব্রীজ এলাকায় এঘটনা ঘটেছে। থানা পুলিশ জানান, গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক মোহাম্মদ ফোরকান নিজ বাড়ী পটিয়া কালারপোল যাওয়ার পথে শাহ আমানত ব্রীজ ব্যাংক এশিয়ার সামনে একদল মাদকসেবি ছিনতাইকারির কবলে পড়েন।

এসময় তারা তার পকেটে থাকা সাড়ে ৫ হাজার টাকা সহ প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয়। তিনি বাধা দিতে চাইলে তাকে মারধর করে আহত করা হয়। বাকলিয়া থানার সেকেন্ড অফিসার এস আই মো.শাহীন ভূঁইয়া ঘটনার কথা স্বীকার করে বলেন,
এসংক্রান্ত বিষয়ে সাংবাদিক ফোরকান ৮ জনকে আসামি করে একখানা অভিযোগ পত্র দিয়েছেন থানায়। অভিযুক্তদের ধরতে অভিযান শুরু হয়েছে বলে জানান তিনি। উল্লেখ্য যে চট্টগ্রাম মহানগরীর শাহ আমানত ব্রীজের উত্তরপাড়কে কেন্দ্র করে একদল সন্ত্রাসী চাঁদাবাজ নানা অপকর্ম করে যাচ্ছে।

এতে স্থানীয় ব্যবসায়ী ও বাসিন্দারা অতিষ্ঠ হয়ে উঠেছে। এসব চিহ্নিত অপরাধীদের দ্রুত গ্রেফতার করতে পুলিশ কমিশনারের প্রতি দাবী জানিয়েছেন ব্যবসায়ীরা। অন্যতায় ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দারা আন্দোলনে নামার হুমকীর কথা জানিয়েছেন। চাক্তাই, চামড়া গুদাম থেকে শাহ আনানত ব্রীজ এলাকায় ছোটবড় মার্কেটসহ কয়েক হাজার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

এবিষয়ে ওসি প্রণব চৌধূরী বলেছেন, শাহ আমানত ব্রীজ এলাকায় আমাদের নজরদারীর মধ্য রয়েছে। গতকাল সাংবাদিক মোহাম্মদ ফোরকান একদল ছিনতাইকারীর হাতে প্রহৃত ও সর্বস্ব কেড়ে নেয়ার বিষয়ে থানায় একটি অভিযোগ হয়েছে। আমরা বিষয়টি দেখছি।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page