বিষয় :

সুবর্ণচরে গণধর্ষণের “মূলহোতা” রুহুল আমিনসহ গ্রেফতার-২


৩ জানুয়ারি, ২০১৯ ১:১৭ : অপরাহ্ণ

সুবর্ণচর নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় মূল নির্দেশদাতা ইউপি সদস্য রুহুল আমিনসহ আরও দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হল। তারা হলেন- সুবর্ণচর উপজেলার ৫ নং চর জুবিলীর সাবেক ইউপি সদস্য মৃত খুরশিদ আলমের ছেলে রুহুল আমিন (৩৩) ও বেছু (২৮)। একই এলাকায়।  বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সদর উপজেলার নুরুল পাটোয়ারীর হাট ও সেনবাগের ইটভাটা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এছাড়াও মামলা হওয়ার পর সোমবার একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরপর মঙ্গলবার রাতে একজনকে এবং বুধবার দুপুরে কুমিল্লা থেকে আরেকজনকে গ্রেফতার করা হয়। এর আগে এ ঘটনায় গৃহবধূর স্বামী অভিযোগ করলে সোমবার লক্ষ্মীপুর থেকে আবদুল মন্নানের ছেলে স্বপন(৩০) এবং মঙ্গলবার রাতে চরজুবিলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের আহাম্মদ উল্লাহর ছেলে বাদশা আলমকে (৩৫) গ্রেফতার করে পুলিশ ।

এরপর বুধবার দুপুরে মামলার প্রধান আসামি একই গ্রামের ইসমাইলের ছেলে মোঃ সোহেলকে (৩৫) কুমিল্লা জেলার বরুরা উপজেলার মহেসপুর থেকে গ্রেফতার করে পুলিশ। রবিবার (৩০ ডিসেম্বর) গভীর রাতে সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামে সিএনজি চালকের স্ত্রী ফারুল বেগম (৪০) কিছু বখাটের দ্বারা গণধর্ষণের শিকার হন ।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page