বান্দরবানে ট্রাক চাপায় স্কুল শিক্ষক নিহত!


১৮ নভেম্বর, ২০১৭ ১:৫৯ : অপরাহ্ণ

 

বান্দরবানে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী শওকত হোসেন (৩৫) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। শনিবার সকালে বান্দরবান সদর উপজেলার রেইচার টিটিসি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শওকত হোসেন বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের আইসিটি বিভাগের শিক্ষক,তার গ্রামের বাড়ি চট্টগ্রামের পদুয়া ইউনিযনের ৪নং ওয়ার্ডের পালপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে। তিনি এক ছেলের জনক ছিলেন।

বান্দরবান জেলা প্রশাসক ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি দীলিপ কুমার বণিক জানান- নিজ বাড়ি থেকে মোটরসাইকেযোগে শওকত হোসেন স্কুলে আসার পথে মেঘলা টিটিসি সংলগ্ন এলাকায় পৌঁছালে ট্রাক চাপায় ঘটনাস্থলেই মারা যান।

বান্দরবান সদর হাসপাতালের মেডিকেল অফিসার মো: আলমগীর জানান- দূর্ঘটনায় মাথায় প্রচুর রক্তক্ষরণ হওয়ার কারনে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সদর থানার এসআই শাহ আলম জানান- লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর পর ঘাতক ড্রাইভার পালিয়েছে। রেইচা ক্যাম্পে ট্রাক (বগুড়া-ড-১১-০৩৪৮) আটক করা হয়েছে।

এদিকে দূর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, জেলা প্রশাসক দীলিপ কুমার বণিকসহ বিভিন্ন রাজনৈতিক ও সরকারী কর্মকর্তা এবং সহকর্মী শিক্ষকরা।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page