ড্যান কেক এর রক অ্যান্ড রোল কনসার্টে এবার মাতলো চট্টগ্রাম


২২ সেপ্টেম্বর, ২০১৮ ৮:৫৮ : অপরাহ্ণ

সকালেরসময় ডেস্ক:: দেশের দ্বিতীয় বৃহত্তর নগরী চট্টগ্রাম পরিণত হয়েছে নবীন ও প্রবীণ রক এন্ড রোল সংগীতপ্রেমিদের মিলনমেলা। জনপ্রিয় ফুড ব্র্যান্ড “ড্যান কেক” তাদের প্রতিশ্রুতি রক্ষা করতে এবার আরও একধাপ এগুলো। ঢাকাও সিলেটের পর এবার শনিবার চট্টগ্রাম এর রেডিসন ব্লু চিটাগং বে ভিউ হোটেল এর মেজবান হলরুমে তারা আয়োজন করেছে ৩য় লিগেসি অভ রক অ্যান্ড রোল কনসার্ট। অভূতপূর্ব সাড়ার মধ্য দিয়ে বিপুল সংখক রক সংগীতপ্রেমী সুরের মর্ছনায় হারিয়ে গিয়েছিল বেশ কিছু সময়ের জন্য।

এ আয়োজন দেশের নেতৃস্থানীয় এবং জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ, ক্রিপটিক, ফেইট, ইন্দালো, পাওয়ারসার্জ, মেকানিক্স, রেডিও অ্যাকটিভ, ইকোস, এবং স্থানীয় ব্যান্ড তিরন্দাজ তাদের নিজেদের মূল ট্র্যাকসহ পরিবেশন করে প্লিঙ্ক ফ্লয়েড,গানস এন্ড রোজেস, মেটালিকা,স্করপিয়ন-এর মতো বিশ্বনন্দিত সব রক মিউজিক কিংবদন্তিদের গাওয়া বেশকিছু জনপ্রিয় নির্বাচিত গান। কনসার্টি বিকাল ৪ টায় শুরু হয় এবং রক সংগীতপ্রেমিরা এ কনসার্ট উপভোগ করবেন রাত ১১ পর্যন্ত। ব্লু ফক্স এন্টারটেইনমেন্ট ছিল এই আয়োজনের সংগঠক।

“লিগেসি অভ রক অ্যান্ড রোল” কনসার্টটির লক্ষ্য ছিল দেশের তরুন সমাজকে একটি সুস্থ বিনোদনের সুযোগ প্রদান করা। এই আয়োজনের মধ্য দিয়ে লোকাল রক ফ্যানদের সুযোগ হয় তাদের প্রিয়সব শিল্পীদের জনপ্রিয় কিছু লাইভ গান শোনার। এই অভূতপূর্ব কনসার্টটি রক ফ্যানদের কাছে উপস্থাপন করে দেশের বিখ্যাত আন্তর্জাতিক ফুড ব্র্যান্ড “ড্যান কেক”।

প্রথম রক অ্যান্ড রোল কনসার্টটি অনুষ্ঠিত হয় চলতি বছরের ১১ মে ঢাকায় আর ২য় কনসার্টটি ৩ আগষ্ট সিলেট শহরে অনুষ্ঠিত হয়। কনসার্টের সাফল্য এবং রক সংগীত প্রেমিদের উৎসাহ দেখে ড্যান কেক এই উদ্যোগ চালিয়ে যাবার আশা প্রকাশ করে। সেইসাথে তারা রাজশাহী ও বরিশালের মতো আরও কয়েকটি গুরুত্বপূর্ণ বিভাগে তরুন সমাজকে একটি সুস্থ বিনোদনের সুযোগ প্রদান করার লক্ষ্যে এই কনসার্টটি আয়োজন করার ইচ্ছা প্রকাশ করে।

উল্লেখ্য, ডেন ফুডস লিমিটেড ড্যান কেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড -এর একটি যৌথ উদ্যোগ যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়েছে।  ড্যান কেক প্রথম আগমনেই তার ইউরোপিয়ান রেসিপির মানসম্মত ও সুস্বাদু স্ন্যাকস-এর মাধ্যমে ভোক্তার মন জয় করতে সক্ষম হয়েছে এবং এখন পর্যন্ত অপরিবর্তিত মান এবং এবং নতুন নতুন সংযোজনের দ্বারা বাংলাদেশের স্ন্যাকস প্রেমিদের ভালোবাসার ব্যান্ড হিসেবে গন্য হয়ে আসছে। এই ভালোবাসার সম্পর্ক উদযাপনেই “ডেজার্ট জিনিয়াস ২০১৮’ এর আয়োজন।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page