চট্টগ্রাম সিআরবি থেকে ১০০ পিস স্বর্ণের বার উদ্ধার, গ্রেফতার ২


৩ মার্চ, ২০১৯ ৫:৪৮ : অপরাহ্ণ

সকালেরসময় রিপোর্ট:: চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার সিআরবি এলাকায় অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশ একটি প্রাইভেট কার থেকে ১০০ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে। এ ঘটনায় প্রাইভেটকারটি জব্দ এবং দুই জনকে গ্রেফতার করেছে।

আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ডিবি এ অভিযান চালায়। গ্রেফতারকৃতরা হলেন- লাতু সাহা প্রকাশ প্রলয় কুমার সাহা (৪৯) ও মো. বিল্লাল হোসেন প্রকাশ কাদের (২৮)। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (জনসংযোগ) মির্জা সায়েম মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিকালে নগরীর লালদীঘির পাড়ে সিএমপির ডিবি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নগর পুলিশের উপ-কমিশনার (গোয়েন্দা) এস এম মোস্তাইন হোসেন বলেন, গোপন সংবাাদের ভিক্তিতে ডিবি একটি টিম অভিযান পরিচালনা করে স্বর্ণ পাচারের সাথে জড়িত এই গ্রুপটিকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে দীর্ঘদিন ধরে তারা চট্টগ্রাম থেকে নানা কৌশলে নারায়নগঞ্জে স্বর্ণের বার পাচার করে আসছিল। জব্দ স্বর্ণের বারের ওজন ১১ কেজি ৬৬২ গ্রাম। যার বাজারমূল্য ৪ কোটি ৪৫ লাখ টাকা বলেও জানান তিনি। দুই আসামীকে রিমান্ডে এনে তাদের আরো জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানায় পুলিশ।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page