চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতাকে ফাঁসাতে চেক ডিফল্ডার মামলা


২৮ জুন, ২০১৮ ২:২৮ : অপরাহ্ণ

মোহাম্মদ ফোরকান চট্টগ্রাম::  চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও পটিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আবদুর রহিমের বিরুদ্ধে গত ২৬/৬/১৮ চেক ডিফল্ডার মামলা করেছেন কাশেম আলী নামে এক ব্যক্তি। তিনি পশ্চিম পটিয়া চাপড়া,দিঘির পাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

এ বিষয়ে আবদুর রহিমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি কাশেম আলী থেকে উপজেলার ৪ং কোলাগাঁও ইউনিয়নের চাপড়া মৌজার দুই গন্ডা তিন কড়া নাল জমির বায়না নামা বাবদ ছয় লক্ষ টাকার চেক দিয়ে পটিয়া সাব রেজিস্ট্রি অফিসে ২৫/৬/১৮ তারিখে ২৬১৪/১৫ নং দলিল মুলে জমির বায়না নামা সম্পাদন করি, কাশেম আলী সেই চেকটি জালিয়াতী করে ষাট লক্ষ টাকা বানিয়ে আমার বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত ভাবে মহানগর ৪র্থ দায়রা জজ আদালতে মামলা দায়ের করেন, মামলা নং ৩৩৫/১৭।

এই বিষয়ে কাশেম আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। জানা যায় কাশেম আলী দির্ঘদিন যাবদ এই জালিয়াতির সাথে জড়িত। তার আপন ছোট ভাই আবদুল মান্নানের সাথে ও সে জালিয়াতি করে জায়গা হাতিয়ে নেওয়ার চেষ্টা করিলে সে গ্রফতার হয়।

পরে আবদুর রহিম ও পটিয়া উপজেলা শ্রমিক লীগের সেক্রেটারী মো.খলিল সহ স্থানীয় লোকজনদের নিয়ে মামলা আপোশের আক্রোশে আবদুর রহিমের বিরুদ্ধে এই জালিয়াতি মামলা করেন বলে জানা যায়। জালজালিয়াতির ৬টি মামলা ও রয়েছে কাশেম আলীর বিরুদ্ধে।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page