কক্সবাজার থেকে ১৮,৭৭০ পিচ ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।


৭ সেপ্টেম্বর, ২০১৮ ১:৫৫ : পূর্বাহ্ণ

সকালেরসময় কক্সবাজার প্রতিনিধি:: চট্টগ্রাম র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার সদর মহুরীপাড়ার লিংকরোড স্বাদ মিষ্টি বিতানের সামনে মাদক ব্যবসায়ীরা ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান নিলে বৃহস্পতিবার দুপুর ১২টার সময় র‌্যাবের মেজর মোঃ মেহেদী হাসান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে প্রায় ৪ হাজার ইয়াবাসহ ৩জন কে আটক করে র‍্যাব ৭।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ইয়াবা ব্যবসায়ীদের সাথে থাকা টিনের বালতিতে ও বিশেষ কায়দায় ফিটিং করা অবস্থায় ১৪,৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং ধৃতদের কাছ থেকে ও ৪,০০০ ইয়াবা ট্যাবলেটসহ সর্বমোট ১৮,৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে র‍্যাব জানায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশলে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় করে আসতো। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক বাজার মূল্য ৯৩ লক্ষ ৮৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ তোহিদ (২২), পিতা- মোঃ লিটন, ২। মোঃ সাদ্দাম হোসেন (২০), পিতা- মোঃ মোস্তফা হোসেন এবং ৩। মোঃ কবিদুল ইসলাম (২৫), পিতা- মোঃ মনছুর, সর্বগ্রাম- খড়িয়া, থানা- লৌহজং, জেলা- মুন্সীগঞ্জ। গ্রেফতারকৃত এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে এক প্রেসবার্তায় র‌্যাবের (মিডিয়া) সহকারী পরিচালক মোঃ মাশকুর রহমান জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page